19

সলমন খান (Salman Khan) ও ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)  কে নিয়ে বলিউডে একাধিক গল্প মাঝে মধ্যেই ভাইরাল হয়ে ওঠে। কখনও সামনে আসে তাঁদের অনস্ক্রিন রোমান্সের কথা, কখনও আবার ভাইরাল হয়ে ওঠে এক নাটকীয় বিচ্ছেদের গল্প। 

Subscribe to get breaking news alerts

29

বলিউডে বিভিন্ন তারকাদের সম্পর্ক বিভিন্ন সময়ে ভেঙেছে গড়েছে, তবে সলমন-ঐশ্বর্য প্রেম কাহিনি যেন সবাইকে ছাপিয়ে গিয়েছে। সম্পর্ক নিয়ে প্রকাশ্যে একাধিকবার মুখ খুলেছেন দুই তারকা। 
 

39

ঐশ্বর্য জানিয়েছেন, সলমন খান তাকে নিয়ে বড্ড বেশি পজেসিভ ছিলেন। প্রতিটা মুহূর্তেই যেন সম্পর্কে দম বন্ধ হয়ে আসছিল। ঐশ্বর্যকে প্রকাশ্যে মারতেও দ্বিধাবোধ করেননি সালমান খান।
 

49

শাহরুখ খানের চলতে চলতে শুটিং সেটেই নাকি ঘটেছিল এমন ঘটনা। যদিও সালমান এই নিয়ে ভিন্ন মন্তব্য করেন। তিনি সাফ জানিয়ে ছিলেন একটা সময় তাঁর মন তাঁর বশে ছিল না। কিন্তু কাউকে কষ্ট দেওয়া তাঁর স্বভাব বা চরিত্র নয়।

59

ঐশ্বর্যর ওপর রাগ করে নিজের মাথা নিজেই দেয়ালে ঢুকেছিলেন সলমন। কিন্তু ঐশ্বর্যের গায় হাত তোলার বিষয় স্পষ্ট এড়িয়ে যান ভাইজান। এই নিয়ে একাধিকবারবার মুখও খুলেছিলেন সলমনের ভাই আরবাজ খান।

69

তিনিও জানিয়েছেন ঐশ্বর্যের সঙ্গে বিচ্ছেদের পর সলমনের মনের অবস্থা ঠিক কেমন ছিল। যদিও সে সব কথায় কান দিতে বিন্দুমাত্র নারাজ ঐশ্বর্য়। তিনি স্থির করে নিয়েই ছিলেন যাই করে নিক সলমন তিনি এই সম্পর্ক থেকে সরে আসবেন। এবং তাই করেছিলেন।
 

79

পরবর্তীতে সলমনের রাগ কমলেও, এখনও পর্যন্ত সলমনকে নিয়ে কোনও প্রকারের মন্তব্য করেননি ঐশ্বর্য। তবে সম্পর্কের মাঝে যখন ঝড় ওঠে, তখন সব ক্ষোভ উগরে দিয়েছিলেন ঐশ্বর্য।

89

সাফ জানিয়েছিলেন ঠিক কী কী উপায় সলমন খান তাঁকে উক্তক্ত করছেন। ভাইজানের সঙ্গে সম্পর্ক খুব বেশি দিনের না হওয়ার কারণে ঐশ্বর্যের পক্ষে বেরিয়ে আসা সম্ভব ছিল, কিন্তু সলমন!

99

বিটাউনে কান পাতলে শোনা যায়, ঠিক ঐশ্বর্যের এই অপমানই সহ্য করতে না পেড়ে সলমন খান সম্পর্ক থেকে সরে যান। আর এই কারণেই তিনি আর ফিরে তাকাননি।