110

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তের মধ্যে মাদক যোগ নিয়ে উত্তাল হয়েছে। সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকেও মাদক যোগে গ্রেফতার করেছে এনসিবি।

Subscribe to get breaking news alerts

210


 তৃতীয়দিনের এনসিবি জেরায়  গ্রেফতার হয়েছেন  রিয়া চক্রবর্তী।  রিয়ার আপাতত নয়া ঠিকানা এই বাইকুল্লা জেলই। দাগী আসামীদের মধ্যেই রাখা হয়েছে রিয়াকে।

310


বম্বে হাইকোর্টে শুনানি শুরু মাদককান্ডে অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও শৌভিক চক্রবর্তীর। বিচারপতি এস পি কোটওয়ালের বেঞ্চে শুনানি শুরু হয়েছে। 

410

ইতিমধ্যেই এনসিবি-র পক্ষ থেকে বিরোধিতা  শুরু হয়েছে। ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমেই চলছে শুনানি।

510

এনসিবি-র পক্ষ থেকে জানানো হয়েছে, রিয়া ও শৌভিক মাদকচক্রের অ্যাক্টিভ সদস্য, মাদকপাচারকারীদের সঙ্গে যোগ মিলেছে তাদের। এখনই জামিন মিলবে তদন্তে বাধা আসবে।

610

রিয়া ও শৌভিকের জামিনের আর্জির বিপক্ষে হাইকোর্টে হলফনামা জারি করবে এনসিবি। সেখানেই স্পষ্টভাবে এই কথাগুলির উল্লেখ রয়েছে।

710

এনডিপিএস আইনের আওতায় ৮, ২০, ২৭,২৮, ২৯ নম্বর ধারায় রিয়াকে গ্রেফতার করা হয়েছে। রিয়ার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণ হলেই ১০ বছরের সাজা মিলবে রিয়ার।

810

মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

910

শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। একাধিকবার এনসিবি-র জেরার মুখে পড়েই  মাদক সেবনের কথা স্বীকার করেছেন অভিনেত্রী রিয়া। 

1010

গত বুধবারই বম্বে হাইকোর্টে রিয়া ও শৌভিকের জামিনের আবেদন জানিয়েছিলেন তাদের আইনজীবী সতীশ মানশিন্ডে। আবেদনের শুনানি থাকলেও বৃষ্টির কারণে সব কাজ বাতিল হয়ে যায়।