18

সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাট প্রথম পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন করণ জোহার পরিচালিত ছবি স্টুডেন্ট অব দ্য ইয়ার-এ। সেখানেই এই জুটি সকলের নজর কেড়েছিল। 

Subscribe to get breaking news alerts

28

পর্দায় ঝড় তোলা এই হিট জুটি ছবির পাশাপাশি বাস্তবেও ডেটিং শুরু করেছিলেন। একে অন্যের সঙ্গে ঘুরতে যাওয়া থেকে শুরু করে সময় কাটানো, বেশ উপভোগ করতেন প্রতিটা মুহূর্ত। 

38

কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। কিন্তু কেন এই হট জুটিকে বেছে নিতে হয়েছিল বিচ্ছেদের পথ, কফি উইথ করণে তা নিয়ে মুখ খুলেছিলেন খোদ সিদ্ধার্থ। 

48

অভিনেতার কথায়, এই ছবি করার বেশি কিছুদিন আগে থেকেই চিনতেন আলিয়া ভাটকে। তাঁদের মধ্যে খুব ভালো বন্ধুত্বের সম্পর্ক ছিল। 

58

সিদ্ধার্থ সাফ জানিয়েছিলেন, কেবল প্রেম করার খাতিরেই একে অন্যের কাছাকাছি এসেছিলেন তাঁরা, এমনটা নয়। দুজন দুজনের উপস্থিতি উপভোগ করতেন বলেই সম্পর্কের সিদ্ধান্ত নিয়েছিলেন। 

68

তবে এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন সম্পর্ক নিয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় সেটা ছিল না। সবে মাত্র কেরিয়ার শুরু করেছিলেন তাঁরা। 

78

সিদ্ধার্থের কথায়, তিনি তখনই কোনও সম্পর্কে কমিটমেন্ট করার অবস্থাতে ছিলেন না। পাশাপাশি আলিয়া ভাট তখন একের পর এক ব্লক বাস্টার ছবি উপহার দিচ্ছেন ভক্তদের। 

88

সেই সময় দুজনেই কেরিয়ারে নজর দিতে চেয়েছিলেন। তাই সম্পর্কে ইতি টেনেছিলেন তাঁরা। অন্যদিকে সিদ্ধার্থের কেরিয়ার গ্রাফ ক্রমেই নিচের দিকে নামতে শুরু করেছিল। যার ফলে তিনি সম্পূর্ণ নজর দিতে চেয়েছিলেন তাঁর কেরিয়ারে।