110

সানিয়া আশফাক  ও ইমাদ ওয়াসিম-
সানিয়া আশফাক একজন ব্রিটিশ পাকিস্তানি মেয়ে। ইমাদ ওয়াসিম ওয়েলস-বংশোদ্ভূত পাকিস্তান ক্রিকেটার। ক্রিকেট ম্যাচের সময় দুজনের দেখা হয়েছিল। সেখান থেকেই প্রেম হয়। সানিয়া আশফাক এবং ইমাদ ওয়াসিম ২০১৯ সালে বিয়ে করেন।

Subscribe to get breaking news alerts

210

হাসান আলি ও  শামিয়া আরজু-
হাসান আলি ভারতীয় বংশোদ্ভূত শামিয়া আরজুকে বিয়ে করেছেন। শামিয়া আরজু উচ্চ সিক্ষিত এবং ইংল্যান্ড থেকে পড়াশোনা শেষ করেছেন। তাদের প্রথম দেখা হয়েছিল যখন তিনি এমিরেটস এয়ারলাইন্সে ফ্লাইট ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছিলেন। হাসান আলি এবং শামিয়া আরজু ২০১৯ সালে বিয়ে করেন।
 

310

শোয়েব মকসুদ ও হীরা কোমল-
পাকিস্তানের তারকা ক্রিকেট শোয়েব মাকসুদের সঙ্গে প্রেম হয় হীরা কোমলের। প্রথমে বন্ধুত্ব থেকে তাদের মধ্যে ভালোবাসা গড়ে ওঠে । তারপরই শোয়েব মাকসুদ ও হীরা কোমল বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলে। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

410

নারগিস খাতুন ও মহম্মদ আমির-
পাকসিতেনের প্রাক্তন তারকা ফাস্ট বোলার মহম্মদ আমির বিয়ে করেছেন ব্রিটিশ-পাকিস্তানি মেয়ে নারগিস খাতুনকে। আমিরকে যখন ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয় তখন দুজনের দেখা হয় লন্ডনে। তারপর ধীরে ধীরে ভালোবাসা হয় তাদের মধ্যে। ২০১৬ সালে তাদের বিয়ে হয়। ২০১৭  সালে তাদের একটি কন্যা সন্তান হয়।

510

সানিয়া মির্জা ও শোয়েব মালিক-
২০০৯ সালে অস্ট্রেলিয়ায় পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে দেখায় হয় সানিয়া মির্জার। তারা পাঁচ মাসের জন্য ডেটিং করেছিল এবং বিতর্কের পর ২০১০ সালের এপ্রিল মাসে গাঁটছড়া বাঁধে। তাদের ইজহান নামে একটি ছেলেও রয়েছে।

610

সানা মুরাদ ও আহমেদ শাহজাদ-
পাকিস্তান ক্রিকেটার আহমেদ শাহজাদ তার ছোটবেলার বন্ধু সানা মুরাদকে ২০১৫ সালের ১৯ সেপ্টেম্বর বিয়ে করেন। দুজনেই খুব সফল দম্পতি। সানার সৌন্দর্যও সকলকে অবাক করে। তাদের একটি পুত্র সন্তান রয়েছে নাম আলিআহমেদ।

710

নূর আমনা ও উমর আকমল-
নূর আমনা পাকিস্তানের প্রাক্তন লেগ স্পিনার লেগ স্পিনার আবদুল কাদিরের মেয়ে। পাকিস্তানের তারকা ক্রিকেটার উমর আকমল এবং নূর আমনা ২০১৪ সালে বিয়ে করেন। দুজনেরই হারলিন উমর নামে একটি কন্যা সন্তান রয়েছে।

810

সরফরাজ আহমেদ ও সানজিদা শারমিন-
পাকিস্তানি ক্রিকেট দলের প্রাক্তন ওয়ানডে অধিনায়ক সরফরাজ আহমেদের স্ত্রীর নাম সানজিদা শারমিন। সরফরাজ তার খুড়তুতো বোনকে বিয়ে করেছিলেন। সানজিদা শারমিনও খুবই সুন্দর দেখতে।  বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

910

নাজিয়া হাফিজ  ও মহম্মদ হাফিজ-
পাকিস্তানি ক্রিকেটল দলের তারকা ক্রিকেটার মহম্মদ হাফিজ ২০০৭ সালে নাজিয়া হাফিজকে বিয়ে করেন। নাজিয়া প্রায়ই তার সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট সম্পর্কে মতামত পোস্ট করে। নাজয়া হাফিজের সঙ্গে বেশিরভাগ ক্রিকেট সফরেও যান। তাদের তিনটি সন্তানও রয়েছে।

1010

বাবর আজম-
পাকিস্তান অধিনায়ক বাবর আজমের হৃদয় জিতে নিয়েছেন তার নিজের কাকাতো বোন। দুজনেই এ বছর বাগদান সেরেছেন। তবে পাকিস্তান অধিনায়কের  স্ত্রী সম্পর্কে খুব বেশি তথ্য এখনও সামনে আসেনি। দুজনেই তাদের সম্পর্ককে বেশ গোপন রেখেছেন।