16

মুম্বইয়ের নাইট ক্লাবে করোনা বিধি না মেনে গ্রেফতার হতে হয় সুরেশ রায়নাকে। ঘটনায় দুঃখ প্রকাশ করলেন প্রাক্তন ভারতীয় তারকা ক্রিকেটার। সুরেশ রায়না ম্যানেজমেন্টের পক্ষ থেকে বিবৃতি জারি করে, অনিচ্ছাকৃত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করা হয়। 
 

Subscribe to get breaking news alerts

26

মুম্বইয়ে লাগু নাইট কার্ফু সহ অন্যান্য কোভিড প্রটোকল সম্পর্কে  সুরেশ রায়না অবগত ছিলেন না বলে জানানো হয়েছে বিবৃতিতে। একইসঙ্গে আইনি মেনে চলার কথাও বলা হয়েছে সেই বিবৃতিতে। 

36

সোমবার গভীর রাতে মুম্বইয়ের ড্রাগন ফ্লাই ক্লাবে তল্লাশি অভিযান চালিয়ে সেখান থেকে ৩৪ জনকে গ্রেফতার করে পুলিস। তাঁদের মধ্যেই ছিলেন রায়না ও গুরু রনধাওয়া। হৃত্তিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানও গ্রফতার হন বলে খবর। 
 

46

তাঁদের বিরুদ্ধে আইনের ১৮৮, ২৬৯ এবং ৩৪ ধারায় অভিযোগ আনা হয়। তারা আপাতত জামিনে মুক্ত। নতুন প্রজাতির করোনা থেকে সতর্কতার জন্য নাইট কার্ফু জারি করেছে মহারাষ্ট্র সরকার। ক্লাব বন্ধ করার নির্দিষ্ট সময় বেঁধে দিয়েছিল তারা। নির্দিষ্ট সময়ের পর ক্লাবে থাকার কারণে গ্রেফতার করা হয়েছিল রায়নাকে।

56

ঘটনায় দুঃখ প্রকাশ করে সুরেশ রায়না ম্যানেজমেন্টের তরফ থেকে যে বিবৃতি জারি করা হয়েছে তাতে বলা হয়েছে,সুরেশ রায়না মুম্বইয়ে একটি শুটিংয়ের জন্য গিয়েছিলেন। শুটিং শেষ হতে কয়েক ঘণ্টা দেরি হয়ে যায়। ফলে দিল্লি ফেরার ফ্লাইটে ওঠার আগে তার একর বন্ধু ডিনারে আমন্ত্রণ করেছিল রায়নাকে।

66

তিনি স্থানীয় কোভিড প্রটোকল সম্পর্কে অবগত ছিলেন না। তিনি প্রশাসন কর্তৃক জারি করা সব নিয়ম মেনে চলেন। তবে এই অনিচ্ছাকৃত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করলেন। ভবিষ্যতেও তিনি সব রকম বিধি মেনে চলবেন।'