110

২০১৫ সালে দীনেশ কার্তিক এবং দীপিকা পাল্লিকাল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলে। যেহেতু দুজনেই পেশাদার ক্রীড়াবিদ, তাই বেশিরভাগ সময়ই তাঁরা বাইরে থাকেন। তবে চোটের কারণে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খেলতে পারছেন না কার্তিক। কাজেই  এখন তারা নবজাতকদের সঙ্গে বাড়িতে যথেষ্ট সময় কাটাতে পারবেন। 

Subscribe to get breaking news alerts

210

এদিন, দীনেশ কার্তিক তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাঁদের পুত্রসন্তানদের সঙ্গে তাঁর এবং দীপিকার দুটি ছবি পোস্ট করেছেন। তিনি জানিয়েছেন নতুন অতিথিদের নাম কবির পল্লীকাল কার্তিক এবং জিয়ান পল্লীকাল কার্তিক। তিনি আরও লিখেছেন 'এবং এভাবেই ৩ জন ৫ জন হয়ে গিয়েছে। এর আগে তাঁরা দুজনে একটি কুকুর পুষেছিলেন।
 

310

দীপিকার মধ্যেই সত্যিকারের ভালবাসা খুঁজে পেয়েছেন কার্তিক। তবে, তাদের পথ চলার শুরুটা খুব একটা ভাল ভাবে হয়নি। অনেকেরই জানা নেই, দীপিকা পাল্লিকাল, দীনেশ কার্তিকের দ্বিতীয়া স্ত্রী। 
 

410

এর আগে ২০০৭ সালে নিকিতা নামে আরেক মহিলাকে বিবাহ করেছিলেন দীনেশ কার্তিক। বিবাহের পরে, সবকিছু ঠিকঠাকই চলছিল, কিন্তু, কার্তিকের মাথায় আকাশ ভেঙে পড়েছিল ২০১২ সালে। 
 

510

জানা যায়, নিকিতা জড়িয়ে পড়েছেন এক বিবাহ বহির্ভূত সম্পর্কে। আর নিকিতার নতুন প্রেমিক আর কেউ নন, কার্তিকেরই তামিলনাড়ু দলের সতীর্থ মুরলি বিজয়। 
 

610

ভগ্ন হৃদয়ে নিকিতার সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেছিলেন কার্তিক। ওই বছরই তাঁর চোখের সামনে বিয়ে হয়েছিল নিকিতা এবং মুরলি বিজয়ের। শোনা যায়, ওই বছরের আইপিএল ফাইনালের পার্টিতেই নাকি প্রেম হয়েছিল মুরলি বিজয় ও নিকিতার। 
 

710

এই কঠিন সময়েই দীপিকার সঙ্গে কার্তিকের প্রথম দেখা হয়েছিল। একটি জিমে তাঁরা দুজনেই নিয়মিত ওয়ার্কআউট করতে যেতেন। এই দেশে সব জনপ্রিয়তা ক্রিকেটারদেরই, তাই স্কোয়াশ খোলেয়াড় দীপিকা সেই সময়ে ক্রিকেটারদের পছন্দ করতেন না। তবে কার্তিক তাঁর ধারণা পাল্টে দিয়েছিলেন। 
 

810

জিম থেকে প্রেম শুরু হলেও, তাদের প্রথম দেখা হয়েছিল তারও বছর পাঁচেক আগে। দুজনেই এক ম্যারাথন দৌড়ে অংশ নিয়েছিলেন। এরপর, জিমে ধীরে ধীরে, একে অপরকে চিনতে শুরু করেছিলেন তাঁরা দুজনে। 
 

910

অন্যদিকে, এশিয়ান গেমস এবং কমনওয়েলথ গেমসের পদক বিজয়ী দীপিকা পাল্লিকালে, স্কোয়াশ সার্কিটে শেষবার দেখা গিয়েছিল ২০১৮ সালে। ২০২৪ সালের অলিম্পিকে স্কোয়াশ হতাশা প্রকাশ করেছেন ৩০ বছর বয়সী দীপিকা। 
 

1010

তবে দীনেশ ও দীপিকার মধ্যে যে কতখানি বোঝাপড়া, তা ধরা পড়ে তাদের সোশ্যাল মিডিয়া পেজে। দুজনেই সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। ফ্যানদের জন্য নিয়মিত তাঁরা নিজেদের ছবিও পোস্ট করে থাকেন। 
 

Read more Articles on