110

মঙ্গলবার শারজায় কেন উইলিয়ামসনের (Kane Williamson) নেতৃত্বাধীন নিউজিল্যান্ড দলকে ৫ উইকেটে পরাজিত করে বাবর আজমের (Babar Azam) পাকিস্তান। ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন মহম্মদ হাফিজ। বল হাতে ২ ওভারে ১৬ রান দিয়ে ১ উইকেট দখল করেন। আবার, ব্যাট করতে এসে ৬ বলে ১১ রানের ক্যামিও ইনিংস খেলেন। 

 

Subscribe to get breaking news alerts

210

এদিকে, মঙ্গলবারই ছিল মহম্মদ হাফিজের স্ত্রী নাজিয়া হাফিজের জন্মদিন। তিনি বর্তমানে স্বামীর সঙ্গে মরুদেশেই রয়েছেন। কিন্তু, ম্যাচ খেলার ব্যস্ততার মধ্যে মহম্মদ হাফিজ স্ত্রীর জন্য জন্মদিনের কেকের ব্যবস্থা করতেই ভুলে গিয়েছিলেন।  
 

310

এখানেই তাঁর জীবনে দেবদূত হয়ে দেখা দেন সানিয়া মির্জা। হাফিজের স্ত্রী নাজিয়ার জন্য ভারতীয় টেনিস আইকনই সময়মতো জন্মদিনের কেক সাজিয়ে আনেন। ফলে বউয়ের কাছে কেস খাওয়া থেকে বেঁচে যান হাফিজ। পাকিস্তানি অলরাউন্ডারকে তাঁর পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে তাঁর স্ত্রীর বিশেষ দিনটি উদযাপন করতে দেখা গিয়েছে।
 

410

বুধবার টুইটারে হাফিজ তাঁর 'রেসকিউ এঞ্জেল' সানিয়াকে ধন্যবাদ জানিয়েছেন। টুইটারে বউয়ের জন্মদিন উদযাপনের ছবি দিয়ে তিনি লেখেন, 'সময়মতো জন্মদিনের কেক সাজিয়ে দিয়ে আমায় উদ্ধার করার জন্য দেবদূত সানিয়া মির্জাকে ধন্যবাদ'। তাঁর এই পোস্টটি দ্রুত ক্রিকেট ফ্যানদের মধ্যে ভাইরাল হয়েছে। 
 

510

পাক ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা। শেষ মুহূর্তে পাকিস্তানের ১৫ জনের বিশ্বকাপের দলে নেওয়া হয়েছে শোয়েব মালিককে। শোয়েবের সঙ্গে এখন মরুদেশে রয়েছেন সানয়াও। পাকিস্তানি দলের অন্যান্য ক্রিকেটারদের সঙ্গেও তাঁর খুব ভাল সম্পর্ক। বিশেষ করে মালিক ও হাফিজ পরিবারের মধ্যে সম্পর্কের বন্ধন খুবই দৃঢ়।
 

610

৪১ বছর বয়সী পাক ক্রিকেটার মহম্মদ হাফিজের স্ত্রী নাজিয়া হাফিজ ডাকসাইটে সুন্দরী। তাঁদের তিন সন্তান রয়েছে। নাজিয়া আন্তর্জাতিক ম্যাচে তাঁর স্বামীকে সঙ্গ দিতে এবং সমর্থন করতে পছন্দ করেন।
 

710

হাফিজ তাঁর স্বভাব ও ক্রিকেট প্রতিভার জন্য যতটা জনপ্রিয়, ঠিক ততটাই জনপ্রিয় তাঁর স্ত্রী নাজিয়া। তাঁর রূপ ও গ্ল্যামারের জন্য। বেশিরভাগ সময়ই, তাঁকে পাকিস্তানের ম্যাচের সময় স্টেডিয়ামে দেখা যায়। বর্তমানে বিশ্বকাপের জন্য তিনি তাঁর স্বামীর সঙ্গে সংযুক্ত ারব আমিরশাহিতে রয়েছেন।
 

810

আইসিসি বিশ্বকাপ ২০২১-এ নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের গুরুত্বপূর্ণ ম্যাচ দেখার জন্য সানিয়াও, শারজা ক্রিকেট স্টেডিয়ামে এসেছিলেন৷ নিউজিল্যান্ডের বিরুদ্ধে শোয়েব মালিক ২০ বলে গুরুত্বপূর্ণ অপরাজিত ২৬ রানের ইনিংস খেলেন। সানিয়াকে সেই সময়ে গ্যালারিতে উল্লাসে মাততে দেখা গিয়েছে। সঙ্গে ছিলেন তাঁদের ছেলে ইজহান মালিকও। 

910

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাক ক্রিকেটার শোয়েব মালিকের প্রেম ও বিয়ে ঘিরে অনেক বিতর্কে তৈরি হয়েছিল। শোয়েবের পাকিস্তানি পরিচয় ঘিরে আপত্তি তুলেছিলেন একাংশের ভারতীয়রা। এমনকী এখনও ভারত-পাক ম্য়াচ হলে তাঁকে ট্রোল হতে হয়। তবে দুজনের ভালোবাসার সামনে নতজানু হতে হয়েছে সবাইকে।

1010

ইজহানের জন্মের জন্য টেনিস কেরিয়ার থেকে কিছু সময়ের জন্য বিরতি নিয়েছিলেন সানিয়া মির্জা। তবে তারপর ফের পেশাদার সার্কিটে ফিরেছেন তিনি। চলতি বছরে তিনি টোকিও অলিম্পিকেও অংশ নিয়েছিলেন। সানিয়া মির্জা সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং দারুণ জনপ্রিয়।

Read more Articles on