রাণু মণ্ডলের গান থেকে জুন মালিয়ার বিয়ের নাচ, ২০১৯-এর সেরা ৫ ভাইরাল ভিডিও

First Published 27, Dec 2019, 3:33 PM

ভাইরালে মজেছে গোটা নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়া খুললেই একের পর এক ভাইরাল খবর নজরে চলেই আসে। কেউই নেচে ভাইরাল, কেউবা আবার কেঁদে ভাইরাল, আবার কেউ গান গেয়ে ভাইরাল। যে যাই করছে তা-ই যেন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাচ্ছে। এমন অনেক ভাইরাল ভিডিও রয়েছে, যা অনেকেই হয়তো মিস করে গেছেন। চলতি বছরে সেরা ৫ ভাইরাল ভিডিও রইল আপনাদের জন্য।
 

রাণু মন্ডলঃ রাণু মানেই নয়া ম্যাজিক। রানাঘাট স্টেশন থেকে সোজা পাড়ি সুদূর মুম্বাইয়ে।মাত্র মাস কয়েক আগেই লতা মঙ্গেশকরের গান গেয়ে ভাইরাল হয়েছিলেন রাণু মন্ডল। হিমেশ রেশামিয়ার সঙ্গে গান গেয়েও রাতারাতি সেলিব্রিটি হয়ে উঠেছিলেন রাণু। শুধু গানেই থেমে থাকেননি তিনি। এর পাশাপাশি বিভিন্ন রিয়্যালিটি শো- তেও আসর কাঁপিয়েছেন রাণু। একের পর এক ডার্ক মিমে ভরে গিয়েছে নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়া খুললেই সবার প্রথমেই নজরে আসছেন রাণু মন্ডল। তার গান থেকে শুরু করে সাক্ষাৎকার সবই যেন হু হু করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি সেনসেশন হওয়া  রানাঘাটের রাণুই এবার গুগল সার্চের শীর্ষে নিজের জায়গা করে নিয়েছেন।

রাণু মন্ডলঃ রাণু মানেই নয়া ম্যাজিক। রানাঘাট স্টেশন থেকে সোজা পাড়ি সুদূর মুম্বাইয়ে।মাত্র মাস কয়েক আগেই লতা মঙ্গেশকরের গান গেয়ে ভাইরাল হয়েছিলেন রাণু মন্ডল। হিমেশ রেশামিয়ার সঙ্গে গান গেয়েও রাতারাতি সেলিব্রিটি হয়ে উঠেছিলেন রাণু। শুধু গানেই থেমে থাকেননি তিনি। এর পাশাপাশি বিভিন্ন রিয়্যালিটি শো- তেও আসর কাঁপিয়েছেন রাণু। একের পর এক ডার্ক মিমে ভরে গিয়েছে নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়া খুললেই সবার প্রথমেই নজরে আসছেন রাণু মন্ডল। তার গান থেকে শুরু করে সাক্ষাৎকার সবই যেন হু হু করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি সেনসেশন হওয়া রানাঘাটের রাণুই এবার গুগল সার্চের শীর্ষে নিজের জায়গা করে নিয়েছেন।

নুসরতঃ টিকটক ভিডিও বানানোর ক্ষেত্রেও  জুড়ি মেলা ভার সাংসদ তথা টলি অভিনেত্রী নুসরতের। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। বিভিন্ন অনুষ্ঠানে নিজের ভিডিও শেয়ার করে  ইতিমধ্যেই তিনি জনপ্রিয়। সম্প্রতি একটি টিকটক ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, কালো রঙের ক্রপ টপ পরে 'ইয়াদ পিয়া কি আনে লাগি'গানের সঙ্গে ফাটিয়ে নাচছেন তিনি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ভিডিওটি। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই হৈচৈ শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। নো মেক আপ লুকেই বাজিমাত করেছেন অভিনেত্রী। মাঝেমধ্যেই অভিনয় থেকে নিজেক দূরে সরিয়ে টিকটকে মেতে ওঠেন অভিনেত্রী।

নুসরতঃ টিকটক ভিডিও বানানোর ক্ষেত্রেও জুড়ি মেলা ভার সাংসদ তথা টলি অভিনেত্রী নুসরতের। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। বিভিন্ন অনুষ্ঠানে নিজের ভিডিও শেয়ার করে ইতিমধ্যেই তিনি জনপ্রিয়। সম্প্রতি একটি টিকটক ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, কালো রঙের ক্রপ টপ পরে 'ইয়াদ পিয়া কি আনে লাগি'গানের সঙ্গে ফাটিয়ে নাচছেন তিনি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ভিডিওটি। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই হৈচৈ শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। নো মেক আপ লুকেই বাজিমাত করেছেন অভিনেত্রী। মাঝেমধ্যেই অভিনয় থেকে নিজেক দূরে সরিয়ে টিকটকে মেতে ওঠেন অভিনেত্রী।

হাসিন জাহানঃ সোশ্য়াল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়েছেন শামি পত্নী হাসিন জাহান। কারণ হোক বা একারণ কোনও না কোন ইস্যুতে বরাবরই লাইমলাইটে থাকেন হাসিন।  স্বামী যখন দেশের বাইরে কাজে ব্যস্ত সম্প্রতি তখনই সমুদ্রসৈকতের মাঝখানে উত্তাল নাচে মত্ত হলেন হাসিন। সমুদ্রের মাঝখানে কালো প্যান্ট এবং গোলাপি রঙের শার্টে রীতিমতো ঝড় তুলেছেন নেটদুনিয়ায়। একটি নয়, একাধিক টিকটক ভিডিও শেয়ার করেছেন হাসিন। শুধু টিকটকেই নয়, মাঝেমধ্যেই নিজের মডেলিং-এর ছবিও পোস্ট করেন তিনি।

হাসিন জাহানঃ সোশ্য়াল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়েছেন শামি পত্নী হাসিন জাহান। কারণ হোক বা একারণ কোনও না কোন ইস্যুতে বরাবরই লাইমলাইটে থাকেন হাসিন। স্বামী যখন দেশের বাইরে কাজে ব্যস্ত সম্প্রতি তখনই সমুদ্রসৈকতের মাঝখানে উত্তাল নাচে মত্ত হলেন হাসিন। সমুদ্রের মাঝখানে কালো প্যান্ট এবং গোলাপি রঙের শার্টে রীতিমতো ঝড় তুলেছেন নেটদুনিয়ায়। একটি নয়, একাধিক টিকটক ভিডিও শেয়ার করেছেন হাসিন। শুধু টিকটকেই নয়, মাঝেমধ্যেই নিজের মডেলিং-এর ছবিও পোস্ট করেন তিনি।

শুভশ্রীঃ দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন জুন মালিয়া। টলিপাড়ার সমস্ত নক্ষত্ররাই  উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। আর সকলের মধ্যেই বিশেষ ভাবে নজর কাড়লেন শুভশ্রী। তবে রাজের সঙ্গে নয়, রাজের বদলে টলি অভিনেতা যীশুর সঙ্গে ফাটিয়ে নেচে তাক লাগিয়ে দিলেন শুভশ্রী। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই নাচের ভিডিও। রিসেপশন পার্টির পুরো মাতিয়ে রেখেছিলেন রাজ ঘরণী। বলিউড গানের সঙ্গে উদ্দাম নাচের তালে মাতলেন শুভশ্রী-যীশু। তাদের সেই নাচের তালে পা মেলালেন আবিরও। নাচতে নাচতে তার মাঝখানে ইশারা দিয়ে নাচের স্টেপও দেখিয়ে ছিলেন শুভশ্রী। কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রথম সন্তানের ছবি পোস্ট করে ভাইরাল হয়েছিলেন শুভশ্রী।

শুভশ্রীঃ দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন জুন মালিয়া। টলিপাড়ার সমস্ত নক্ষত্ররাই উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। আর সকলের মধ্যেই বিশেষ ভাবে নজর কাড়লেন শুভশ্রী। তবে রাজের সঙ্গে নয়, রাজের বদলে টলি অভিনেতা যীশুর সঙ্গে ফাটিয়ে নেচে তাক লাগিয়ে দিলেন শুভশ্রী। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই নাচের ভিডিও। রিসেপশন পার্টির পুরো মাতিয়ে রেখেছিলেন রাজ ঘরণী। বলিউড গানের সঙ্গে উদ্দাম নাচের তালে মাতলেন শুভশ্রী-যীশু। তাদের সেই নাচের তালে পা মেলালেন আবিরও। নাচতে নাচতে তার মাঝখানে ইশারা দিয়ে নাচের স্টেপও দেখিয়ে ছিলেন শুভশ্রী। কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রথম সন্তানের ছবি পোস্ট করে ভাইরাল হয়েছিলেন শুভশ্রী।

মোনালি ঠাকুরঃ নিজের ব্যক্তিগত ছবি দিয়ে বরাবরই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন মোনালি ঠাকুর। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছেন তিনি। ভিডিওটি পোস্ট করার মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  ভিডিওটির শুরুতেই মোনালিকে কাঁদতে দেখা যাচ্ছে।  সকলের সামনে প্রকাশ্যে হাউ হাউ করে কাঁদছেন কেন তিনি। এই প্রশ্নই এখন সকলের মুখেই ঘুরে বেড়াচ্ছে। গানের পাশাপাশি সোশ্যাল মিডিওয়াতে বেশ অ্যাক্টিভ বাঙালি গায়িকা অভিনেত্রী মোনালি ঠাকুর। বিদেশী প্রেমিকের সঙ্গে নিজেদের একান্ত ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও পোস্ট করে রীতিমতো ঝড় তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

মোনালি ঠাকুরঃ নিজের ব্যক্তিগত ছবি দিয়ে বরাবরই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন মোনালি ঠাকুর। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছেন তিনি। ভিডিওটি পোস্ট করার মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটির শুরুতেই মোনালিকে কাঁদতে দেখা যাচ্ছে। সকলের সামনে প্রকাশ্যে হাউ হাউ করে কাঁদছেন কেন তিনি। এই প্রশ্নই এখন সকলের মুখেই ঘুরে বেড়াচ্ছে। গানের পাশাপাশি সোশ্যাল মিডিওয়াতে বেশ অ্যাক্টিভ বাঙালি গায়িকা অভিনেত্রী মোনালি ঠাকুর। বিদেশী প্রেমিকের সঙ্গে নিজেদের একান্ত ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও পোস্ট করে রীতিমতো ঝড় তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

loader