16

এবারের পুজোকে আরও একটু স্পেশাল করে তুলতে উদ্যোগী হয়েছে হোটেল তাজ বেঙ্গল, ভিভান্তা। মহামারী আবহেই সমস্ত স্বাস্থ্যবিধি মেনেই চলবে রুপোর থালায় রাজকীয় পঞ্চব্যঞ্জন। 

Subscribe to get breaking news alerts

26

আয়ুর্বেদের মতে, রুপোর থালায় খাওয়া স্বাস্থ্যের জন্য খুব উপকারী। তাই পুজোর দিনে পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাতে হলে একবার ঢুঁ মেরে দেখতে পারেন তাজ বেঙ্গলে।

36

 মহামারী পরিস্থিতেও ২২ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত এই রুপোর থালায় রাজকীয় পঞ্চব্যঞ্জন আহারের সুযোগ দেবে তাজ। মধ্যাহ্নভোজ অথবা নৈশভোজ দুয়েরই ব্যবস্থা থাকবে এতে।

46

মাছ এবং সি ফুডের স্পেশাল থালিতে থাকবে- ঝুরি আলু ভাজা, ভেজিটেবল রোল, মোচার কাটলেট, ডাব চিংড়ি, পটলের ডলমা, নারকেল ডিয়ে ছোলার ডাল, সরষে বাটা ইলিশ, পার্সে মাছের তেল ঝাল, ডালের কচুরী, বাসন্তী পোলাও, টোমোট আমসত্বের চাটনি, গন্ধরাজ লেবু দিয়ে তৈরি ঘোল, চমচম আর মিষ্টি দই। এই থালির দাম পড়বে ট্যাক্স ছাড়া ৩,২০০ টাকা।

56

 নিরামিষ স্পেশাল  থালিতে থাকবে-  ঝুড়ি আলু ভাজা, ভেজিটেবল রোল, বেগুনি, ফুলকপির ডালনা, সরষে ছানার মুথিয়া, পটলের দলমা,  লাল শাকের বোড়ি চচ্চড়ি, নারকেল ডিয়ে ছোলার ডাল, ডালের কোচুরি, বাসন্তি পুলাও, খিরের কোচুরি, টোমোট আমসত্বের চটনি,  গন্ধরাজ লেবু দিয়ে তৈরি ঘোল, দুধ চমচম আর মিষ্টি দই। এই থালির দাম পড়বে ট্যাক্স ছাড়া  ২,৪০০ টাকা।

66

 আমিষ স্পেশাল  থালিতে  থাকবে-  ঝুড়ি আলু ভাজা, ভেজিটেবল রোল, মোচার কাটলেট, মুরগি কাটা রোস্ট, পটলের ডলমা, নারকেল ডিয়ে ছোলার ডাল, ডালের কোচুরি, খাসির মাংসের গিলাসী, পার্সে মাছের তেল ঝাল, বাসন্তী পুলাও, গন্ধরাজ লেবু দিয়ে তৈরি ঘোল,  টোমোট আমসত্বের চটনি, চমচম আর মিষ্টি দই। এই থালির দাম পড়বে ট্যাক্স ছাড়া ২,৯০০ টাকা।