16

মরসুমের শুরু থেকেই দলের অনুশীলন ও রণনীতি নিয়ে খুব একটা মুখ খোলেননি এটিকে মোহনবাগান কোচ অ্যান্তেনিও লোপেজ হাবাস। ডার্বির আগেও সেই একই পথে হাঁটলেন তিনি।
 

Subscribe to get breaking news alerts

26

কালো কাপড়ে ঘেরা মাঠে প্রথম থেকেই অনুশীলন চলছে এটিকে মোহনবাগানের। ডার্বির আগে প্রথম ম্যাচে যে খামতিগুলি ছিল সেগুলি ঠিক করে নেওয়ার চেষ্টা করেছেন হাবাস।
 

36

ডার্বির চাপ সম্পর্কে ওয়াকিবহাল এটিকে মোহনবাগান কোচ। মহারণের আগে সতর্ক হাবাস জানিয়েছেন,'সব প্রতিপক্ষকেই শ্রদ্ধা করি। এসসি ইস্টবেঙ্গলকেও। ওদের দলে ভাল বিদেশি রয়েছে। চাপ তো সব দলেই থাকবে।'
 

46

ইতিমধ্যেই ডার্বির আগে প্রতিপক্ষকে হুঙ্কার দিয়ে রেখেছে সবুজ-মেরুণের তারকা স্ট্রাইকার রয় কৃষ্ণা। ডার্বিতে গোল করে দলকে জয় এনে দিতে মরিয়া ফিজির স্ট্রাইকার।
 

56

স্প্যানিশ কোচ ডার্বিতে নামার আগে পাসিং ফুটবল, সেটপিস, কর্ণারের উপর বেশি জোর দিয়েছেন। প্রতিপক্ষকে মেপে নিয়েই আক্রমণে যেতে চাইছেন হাবাস। ২ বার আইএসএল জয়ের অভিজ্ঞতাও কাজে লাগাতে চাইছেন এটিকেএমবি কোচ।
 

66


ডার্বিতে নিজেদের সেরাটা উজার করে দেওয়ার জন্য মরিয়া হয়ে রয়েছেন এডু গার্সিয়া, রয় কৃষ্ণা, প্রণয় হালদার, প্রবীর দাসরা। সব মিলিয়ে আইএসএলের প্রথম ডার্বি জিততে মরিয়া সবুজ-মেরুণ শিবির।