18

মঙ্গলবার টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক। ব্য়াট করে নেমে একটু ধীরেই শুরু করেন ওয়ার্নার ও বেয়ারস্টো জুটি।     ৪৫ রান করে অমিত মিশ্রর আউট হন ওয়ার্নার।

Subscribe to get breaking news alerts

28

দলের ৭৭ রানের মাথায়র ওয়ার্নার আউট হওয়ার পর নামেন মণীশ পাণ্ডে। কিন্তু তিনিও বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি। মাত্র ৩ রান করে দলের ৯২ রানের মাথায় আউট হন তিনি। 

38

এরপর ব্য়াট করতে নামেন নিউজিল্যান্ড দলের অধিনায়ক কেন উইলিমায়সন। প্রথম দুটি ম্যাচে দলে সুযোগ পাননি উইলিয়ামসন। তৃতীয় ম্য়াচে দলে সুযো পেয়েই দুরন্ত ব্য়াটিং করেন তিনি। 

48

চতুর্থ উইকেটে জনি বেয়ারস্টোর সঙ্গে ৫২ রানের পার্টনারশিপ করেন কেন উইলিয়ামস। অন্য়ান্য দিনের তুলনায় এদিন বেয়ারস্টো অনেক ধীর গতিতে রান করে। ৪৮ বলে ৫৩ রান করে আউট হন ব্রিটিশ তারকা।
 

58

কিন্তু বেয়ারস্টোকে যোগ্য সঙ্গ দেওয়ার পাশাপাশি আক্রমণাত্বক ক্রিকেট খেলেন কেন উইলিয়ামসন। নিজের স্বভাববিরুদ্ধ পথে গিয়ে দলকে দ্রুত রান তুলে দিতে মাত্র ২৬ বলে ৪১ রানের ইনিংস খেলেন কিউই অধিনায়ক।

68

১৬০ রানের মাথায় কেন উইলিয়ামসন আউট হলেও, তার ঝোড়ো ইনিংসের সৌজন্যে ২০ ওভারে ১৬২ রানের লড়াই করার মত স্কোর করে সানরাজার্স হায়দরাবাদ।

78

পরে বোলাররা দুরন্ত পারফরমেন্সের উপর ভর করে আইপিএল ২০২০-র প্রথম জয়ের স্বাদ পায় সানরাইজারস হায়দরাবাদ। বল হাতে ৩ উইকেট নিয়ে অনবদ্য পারফরমেন্স করেন রশিদ খান। ১৫ রানে ম্যাচ জেতে সানরাইজার্স।

88

আমাদের সকলেরই জানা আন্তর্জাতিক ক্রিকেটে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া চিরপ্রতীদ্বন্দ্বী দুই দেশ। কেন উইলিয়ামসন নিউজি্লযান্ডের অধিনায়ক। কিন্তু দলের অন্যান্য প্লেয়াররা প্রথম দুই ম্যাচে খেললেও, জয় অধরা ছিল সানরাইজার্সের। কিন্তু উইলিয়ামসন দলে ফিরতেই জয়ে ফিরল দল। ফলে সোশ্যাল মিডিয়ায় জল্পনা চলছে তাহলে কি ওয়ার্নারের 'চিরশত্রু'-ই গুডলাক নিয়ে এল সানরাইজার্সের।