করোনায় পাল্লা দিয়ে ব্যাটিং চালাচ্ছে কলকাতা-উত্তর ২৪ পরগণা, সংক্রমণ ৫ লক্ষ ছুঁই ছুঁই

First Published Nov 29, 2020, 9:27 AM IST

কলকাতা ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে। পরিবহণ, দর্শনীয় স্থান, সাংষ্কৃতিক অনুষ্ঠান, সিনেমা হল সবেরই অনুমতি মিলেছে। প্রথমে সব জায়গায় যাত্রী বা দর্শক সংখ্যা মেপে দিলেও মানুষ পরে তা মাথা থেকে বার করে দিচ্ছে। যার ফলবলে দিল  রবিবার। শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৪৭৭,৪৪৬ জন। 
 

শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ৫২ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ১৪ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৯  জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা  ৮,৩২২ জন।

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৫২ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ১৪ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৯ জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা  ৮,৩২২ জন।

শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৮৮৫ জন থেকে বেড়ে ৮৯০ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১০৫,১৭১ জন।

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৮৮৫ জন থেকে বেড়ে ৮৯০ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১০৫,১৭১ জন।

উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৮৬৩ জন। তবে সেই বরবরের মত সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে কলকাতা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত  ৩৪৮৯জন থেকে কমে ৩৪৫৯ জন।   istered 129 new cases on Thursday and the total tally has gone up to 14,961.</p>

উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৮৬৩ জন। তবে সেই বরবরের মত সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে কলকাতা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৩৪৮৯জন থেকে কমে ৩৪৫৯ জন।  istered 129 new cases on Thursday and the total tally has gone up to 14,961.

শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া  ২৪ হাজার  ৬১৭ জন   থেকে কমে ২৪ হাজার  ৫৩৭ জন ।

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ২৪ হাজার ৬১৭ জন থেকে কমে ২৪ হাজার ৫৩৭ জন ।

শনিবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৪৮৭ জন।  তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল   ৪৪৪,৫৮৭  জন  । সুস্থতার হার অক্টোবারের শুরুতে ছিল  ৮৭. ৪৫ শতাংশ, নভেম্বরের শেষে তা বেড়ে  ৯৩.১২ শতাংশে।

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৪৮৭ জন। তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল   ৪৪৪,৫৮৭ জন । সুস্থতার হার অক্টোবারের শুরুতে ছিল  ৮৭. ৪৫ শতাংশ, নভেম্বরের শেষে তা বেড়ে  ৯৩.১২ শতাংশে।

Today's Poll

একসঙ্গে কতজন প্লেয়ারের সঙ্গে খেলতে পছন্দ করেন