16



 বৃহস্পতিবার  রাজ্যে জুড়ে পূর্ণ লকডাউন।  প্রশাসনের নিয়ম নীতি উপেক্ষা করে কিছু  মানুষ রাস্তায় বের হচ্ছেন ,উপযুক্ত প্রমান না দেখানোয় তাঁদেরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে লেক টাউন ও যশোর রোড ক্রসিং থেকে, লকডাউন অমান্য করার জন্য ২ টি চার চাকা গাড়ি সহ চালককে আটক করলো লেকটাউন থানার পুলিশ ।

Subscribe to get breaking news alerts

26

 লকডাউনে সকাল থেকেই শুনশান কলকাতার রাস্তাঘাট। সেন্ট্রাল অ্যাভিনিউ, এজেসি বোস রোড, ইএম বাইপাস, রাসবিহারী, শ্যামবাজার থেকে বেহালা, যাদবপুর, গড়িয়া-সর্বত্র রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশ পিকেট। চলছে নাকা চেকিং।

36

অতি জরুরী প্রয়োজনে যারা বাইরে বেরিয়েছে নির্দিষ্ট নথি দেখানোর পর তাদেরকে ছেড়ে দেওয়া হচ্ছে এবং যারা কোনো নথি দেখাতে পারছে না তাদের গাড়িতে কেস দিচ্ছে পুলিশ। 

46

বাইরে মাস্ক ছাড়া বেরোলেই কলকাতা পুলিশ আটক করছে। কলকাতার একাধিক রাস্তায় এক তৃতীয়াংশ বন্ধ করে দেওয়া হয়েছে গার্ড রেল দিয়ে। পূর্ন লকডাউনের দিন যারা বাইরে বের হচ্ছে তাদেরকে প্রথমে আটক করছে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

56

 স্পর্শকাতর হিসাবে লেকটাউন থানার বেশ কিছু জায়গায়  চিহ্নিত করে জায়গা গুলিকে সিল করা হয়েছে। প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও যথেষ্ট তৎপরতার সঙ্গে কাজ করে চলেছেন লেক টাউন থানা ও ট্রাফিক এর সমস্ত পুলিশ কর্মীরা। 

66

 বৃহস্পতিবার  রাজ্যে জুড়ে পূর্ণ লকডাউন। সেন্ট্রাল অ্যাভিনিউ থেকে গড়িয়া-সর্বত্র বসানো হয়েছে পুলিশ পিকেট। এদিকে সকাল থেকেই  বৃষ্টির মধ্যেই টহলদারি চালাচ্ছে কলকাতা পুলিশ। কলকাতার একাধিক রাস্তায় বসেছে গার্ড রেল একমাত্র জরুরি পরিষেবাই খোলা থাকছে।