110

কলা ও মধু দিয়ে বানিয়ে ফেলুন হেয়ার প্যাক। একটি কলা ভালো করে চটকে নিন। এবার তার সঙ্গে মেশান মধু। ভালো করে মিশিয়ে প্যাক বানান। মিশ্রণটি চুলে লাগান। কিছুক্ষণ পর শ্যাম্পু করে নিন। এতে মিলবে উপকার। চুলের যত্নে বেশ উপযোগী এই প্যাক। মধু ও কলা ব্যবহার চুল হবে সিল্কি। 

Subscribe to get breaking news alerts

210

দই ও ডিম দিয়ে বানিয়ে ফেলুন প্যাক। পুজোর সময় নানান স্টাইলিং এর জন্য অনেকে চুল রুক্ষ্ম হয়ে যায়। এর থেকে মুক্তি মিলবে দই ও ডিমের গুণে। একটি পাত্রে ডিম হলুদ অংশ নিয়ে তা ফেটিয়ে নিন। তার সঙ্গে মেশান দই। দই না থাকলে দুধ মেশাতে পারেন। ভালো করে মিশিয়ে প্যাক বানান। 

310

পেঁয়াজ ও ক্যাস্টর অয়েল দিয়ে তৈরি প্যাক চুলের জন্য বেশ উপকারী। পেঁয়াজ কেটে বর বের করে নিন। এবার তার সঙ্গে মেশান ক্যাস্টর অয়েল। ভালো করে মিশিয়ে প্যাক বানান। তুলোয় করে তা স্ক্যাল্প থেকে চুলের ডগা পর্যন্ত লাগান। শুকিয়ে গেলে শ্যাম্পু করে নিন। মিলবে উপকার।  

410

মেথি ও লেবুর রস দিয়ে বানাতে পারেন প্যাক। মেথি আগের দিন রাতে জলে ভিজিয়ে রাখুন। সকালে তা ব্লেন্ড করে নিন। এবার তার সঙ্গে মেশান লেবুর রস। ভালো করে মিশিয়ে তা প্যাক বানান। মিশ্রণটি স্ক্যাল্প থেকে চুলের ডগা পর্যন্ত লাগান। শুকিয়ে গেলে শ্যাম্পু করে নিন। মিলবে উপকার।  

510

দুধ ও মধু দিয়ে বানাতে পারেন প্যাক। একটি পাত্রে দুধ নিন। তাতে মেশান মধু। ভালো করে মিশিয়ে প্যাক বানান। মিশ্রণটি স্ক্যাল্প থেকে চুলের ডগা পর্যন্ত লাগান। শুকিয়ে গেলে শ্যাম্পু করে নিন। মিলবে উপকার। চুলের জন্য বেশ উপযুক্ত এই প্যাক। একবার ব্যবহারে মিলবে উপকার। সপ্তাহে একদিন ব্যবহার করুন এই প্যাক।  

610

জবা ফুল ও দই দিয়ে বানাতে পারে প্যাক। জবা ফুল বেটে নিন। এবার তার সঙ্গে মেশান দই। ভালো করে মিশিয়ে প্যাক বানিয়ে নিন। এবার জবা ফুলের প্যাক চুলে লাগান। স্ক্যাল্প থেকে চুলের ডগা পর্যন্ত লাগান প্যাক। নিত্য নতুন স্টাইল করতে গিয়ে দেখা দেয় সমস্যা। এই সমস্যা থেকে মিলবে উপকার। 

710

লেবুর রস লাগান চুলে। একটি লেবু কেটে নিন। তা স্ক্যাল্পে লাগান। কিছুক্ষণ পর শ্যাম্পু করে নিন। মিলবে উপকার। নিত্য নতুন স্টাইল করতে গিয়ে দেখা দেয় সমস্যা। দেখা দেয় খুশকি। এই সমস্যা থেকে মিলবে দ্রুত মুক্তি। চুলের যত্ন আজই ব্যবহার করুন এর মধ্যে একটি। দশমীতে আপনার ঝলমলে চুল নজর কাড়বে সকলের।     

810

কলা ও নারকেল দুধ দিয়ে বানিয়ে ফেলুন প্যাক। একটি কলা ভালো করে চটকে নিন। এবার তার সঙ্গে মেশান নারকেল দুধ । ভালো করে মিশিয়ে প্যাক বানান। মিশ্রণটি চুলে লাগান। কিছুক্ষণ পর শ্যাম্পু করে নিন। এতে মিলবে উপকার। চুলের যত্নে বেশ উপযোগী এই প্যাক। নারকেল দুধ ও কলা ব্যবহার চুল হবে সিল্কি। 

910

পেঁপে ও মধু দিয়ে বানাতে পারেন প্যাক। একটি পেঁপে ভালো করে চটকে নিন। এবার তার সঙ্গে মেশান মধু। ভালো করে মিশিয়ে প্যাক বানান। মিশ্রণটি চুলে লাগান। কিছুক্ষণ পর শ্যাম্পু করে নিন। এতে মিলবে উপকার। চুলের যত্নে বেশ উপযোগী এই প্যাক। মধু ও পেঁপে ব্যবহার চুল হবে সিল্কি। 

1010

অলিভ অয়েল, ভিটামিন ই অয়েল ও ডিম দিয়ে বানিয়ে ফেলুন হেয়ার প্যাক। একটি পাত্রে অলিভ অয়েল নিন। তাতে মেশান ভিটামিন ই অয়েল। এবার মেশার ডিম। ভালো করে মিশিয়ে প্যাক বানান। মিশ্রণটি স্ক্যাল্প থেকে চুলের ডগা পর্যন্ত লাগান। ২০ মিনিট পর শ্যাম্পু করলে মিলবে উপকার।