16

সঞ্জনা সংঘি নিজের মত এক অনবদ্য স্টাইলে নবরাত্রি উদযাপন করছেন। একদিন আগে, অভিনেত্রী ইন্দো ওয়েস্টার্ন ফ্যাশন সেন্স এর সাজে একটি নবরাত্রি উৎসবে অংশ নিয়েছিলেন। আর এই ছবি তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেও শেয়ার করেছেন।

Subscribe to get breaking news alerts

26

দিনেরবেলা সাজের জন্য তার কয়েকটি ছবি শেয়ার করেছেন এবং তিনি আমাদের সব ধরণের উত্সবের ফ্যাশন স্টেটমেন্ট শেয়ার করেছেন। অভিনেতা প্যাস্টেল শেডগুলিতে সেজে আমাদের জন্য ফ্যাশন বারকে আরও হাইটে নিয়ে গিয়েছেন৷

36

সঞ্জনা ফ্যাশন ডিজাইনার অর্চনা জাজুর সঙ্গে মিউজিক অভিনয় করেছিলেন এবং ইভেন্টের জন্য একটি প্যাস্টেল সবুজ ট্রাডিশন্যাল স্টাইল বেছে নিয়েছিলেন। সিলভার মিরর ওয়ার্ক এ এমব্রয়ডারি করা প্যাস্টেল সবুজ লং গাউনে সঞ্জনাকে বেশ সুন্দর লাগছিল। 

46

তিনি একটি প্যাস্টেল সবুজ দোপাট্টা তার সঙ্গে ক্যারি করেছেন যাতে সিলভার মিরর ওয়ার্ক এবং সিলভার জরি কাজে মিনিমাম টাচ রয়েছে। কিউরিও কটেজের কালেকশন থেকে গোল্ডেন আংটি এবং কানের দুলের সাজ, অভিনেত্রী তার নিজের সাজের সেন্সগুলি নিঁখুত একটি পনিটেল এর সঙ্গে মানানসউ সাজে সেজে উঠেছিলেন। 

56

মেকআপ শিল্পী অঙ্কিতার দ্বারা সহায়তায়, সঞ্জনা ন্যুড শেড আইশ্যাডো, কালো আইলাইনার, মাস্কারা-ভরা চোখের মেকআপে সেজে উঠেছেন, কনট্যুরড করা গাল এবং ন্যুড শেড  লিপস্টিকের টাচে এক অনন্য লুকে মাতিয়ে তুলেছেন ফ্যানদের।

66

সঞ্জনার উৎসবের ফ্যাশন ডায়েরিগুলো আমাদের জন্য ইনস্পো। কয়েকদিন আগে, অভিনেতা একটি মসৃণ লম্বা সিলভার গাউনে আমাদের নিখুঁত নবরাত্রি পার্টি ফ্যাশন গোলের ইনফরমেশন দিয়েছেন। স্লিভলেস গাউনটিতে একটি ডিপ নেকলাইন এবং বডিকন ড্রেসের সঙ্গে যা একেবারে নিঁখুত সাজ ধরা দিয়েছেন ক্যামেরায়। 

Read more Articles on