16

নববর্ষের প্রাক্কালে আপনার সঙ্গীর সঙ্গে থাকার জন্য সেরা আইডিয়াগুলির মধ্যে একটি হতে পারে রোম্যান্স। এক বোতল ওয়াইনের সঙ্গে বাড়িতে রান্না করা একটি জমকালো খাবার সেট আপ করতে পারেন, সিনেমা দেখতে পারেন এবং অবশ্যই দুর্দান্ত সেক্স করতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে সহবাস করে নতুন একটা বছর শুরু করা আপনার সম্পর্কের জন্য একটি দুর্দান্ত মানসিক এবং শারীরিক এক্সসাইটমেন্ট হতে পারে। সুতরাং, নববর্ষের প্রাক্কালে শারীরিকভাবে লিপ্ত হওয়ার জন্য এখানে অন্যতম সেক্স পজিসন।

Subscribe to get breaking news alerts

26

অনেকেই আছেন যারা যৌনতার আগে ভিন্ন ধরনের গল্প করতে পছন্দ করেন। এরা বিছানা নয় বরং ভিন্ন জায়গায় ও নানান পদ্ধতিতে অর্গাজম উপভোগ করতে বেশি পছন্দ করেন। এদের পছন্দের সেক্স পজিশন হল 'স্ট্যান্ড আপ'। এই পদক্ষেপটি আয়ত্ত করতে, আপনি আপনার সুবিধার জন্য প্রাচীর ব্যবহার করতে। এই পজিশনে সেক্স করে একটি নতুন বছর শুরু করার জন্য এটি একটি দুর্দান্ত পছন্দ।

36

যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌনতাকে উপভোগ করে। উদ্দাম যৌনমিলনের সময় সঙ্গী কোন ধরনের সেক্স পজিশন পছন্দ করেন সেটা আগে জানা দরকার। তবে মিশনারী পজিশন একটি অবিশ্বাস্যভাবে তীব্র সেক্স পজিশন, যা আপনার উভয়ের জন্য খুব আনন্দদায়ক হতে পারে। এটি আপনাকে আপনার সঙ্গীর সঙ্গে যুক্ত হওয়ার সুখের অনুভূতি দেয়।

46

নব বর্ষের রাতে সঙ্গীকে একটু আলাদা অনুভূতি দিতে এই সময়, একটি চেয়ারে সেক্স করার চেষ্টা করুন, যা খুব হট হতে পারে। আপনার সঙ্গীকে প্রলুব্ধ করার চেষ্টা করুন একটি সেক্সি ল্যাপ ডান্স করুন এবং তারপর এটি একটি হট সেনসেশনাল সেশনে পরিণত করুন। বিভিন্ন জায়গায় ক্রিয়েটিভিটি দেখানোর চেয়ে ভাল জিনিস আর কিছু নেই।
 

56

ওয়াইন, ডাইন এন্ড 69 হল একটি নতুন বছরের রাতে সেক্স সেশনের জন্য অন্যতম উপায়! এই চ্যালেঞ্জিং পদক্ষেপটি খুবই আনন্দদায়ক কারণ এতে ওরাল সেক্স জড়িত, যা মিলনের আগে ফোরপ্লে এর মত কাজ করে। তবে, এই পজিসনে সেক্স করার সময় একে অপরকে আঘাত না করার বিসয়ে সতর্ক থাকুন। শুধু সঙ্গীকে উপভোগ করুন।
 

66

এটি একটি খুব ঘনিষ্ঠ অবস্থান যখন আপনারা দুজন একে অপরের মুখোমুখি হয় এবং যৌন মিলনের সময় সঙ্গীকে হাগ করে থাকা অবস্থায় সেক্সের আনন্দ উপভোগ করুন। কেউ যদি সেক্সের সময় তার গতি কমিয়ে রাখতে চায় তবে একে অপরের মধ্যে সেই মানসিক ও শারীরিক চাহিদার উপর নির্ভর করে তা করতে পারেন। তবে এটি বিছানায় দীর্ঘস্থায়ী হওয়ার একটি দুর্দান্ত উপায় কারণ কেউ খুব বেশি শক্তি অপচয় করে না।