17

লিওনেল মেসি (Lionel Messi)-
আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি পরিবারের সঙ্গে ক্রিসমাস উদযাপন করছেন। মেসি একটি ক্রিসমাস ট্রির সামনে দাঁড়িয়ে নিজের এবং তার স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর একটি ছবি শেয়ার করেছেন। যেই ছবি সকলেই খুব পছন্দ করেছেন।
 

Subscribe to get breaking news alerts

27

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)-
বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো তার পুরো পরিবারের সঙ্গে বড়দিন উদযাপন করছেন। এই ছবিতে তার বাবা-মায়ের পাশাপাশি তার সন্তান এবং গর্ভবতী বান্ধবীকেও দেখা যাচ্ছে।
 

37

এমএস ধোনি (MS Dhoni)-
ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বর্তমানে পরিবারের সঙ্গে দুবাইয়ে ছুটি কাটাচ্ছেন। তার স্ত্রী সাক্ষী ধোনি ইন্সটা স্টোরিতে বড়দিন উদযাপনের একটি ভিডিও শেয়ার করেছেন। যেটিতে তার মেয়েকে সান্তার লাল টুপি পরা অবস্থায় দেখা যাচ্ছে।
 

47

ক্রিস গেইল (Chris Gayle)-
ক্যারিবিয়ান তারকা এবং ইউনিভার্সাল বস ক্রিস গেইল জ্যামাইকায় তার বাবার সাথে বড়দিন উদযাপন করছেন। ক্রিসমাস ট্রির সামনে বসে বাবার হাত ধরে ছবি শেয়ার করেছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার। দিজনকেই খোশ মেজাজে পাওয়া গিয়েছে।

57

অনুষ্কা শর্মা (Anushka Sharma)-
বড়দিনে বলিউড অভিনেত্রী এবং ভারতীয় টেস্টদলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা নিজের বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যেখানে তাকে সূর্যের আলোর সামনে পোজ দিতে দেখা গিয়েছে।

67

চাহল-ধনশ্রী(Chahaal-Dhanashree)-
ভারতীয় ক্রিকেট দলের স্পিনার যুজবেন্দ্র চাহাল বর্তমানে স্ত্রী ধনশ্রী ভার্মার সঙ্গে গুলমার্গে ছুটি কাটাচ্ছেন। যেখান থেকে তার স্ত্রী সমস্ত ভক্তদের মেরি ক্রিসমাস শুভেচ্ছা জানিয়েছেন এবং বরফে ঢাকা পাহাড় থেকে দুজনের ছবি শেয়ার করেছেন।

77

মহম্মদ শামির মেয়ে (Mohammad Shami Daughter)-
এই ছবিতে ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ফাস্ট বোলার মোহাম্মদ শামির মেয়েকে লাল পোশাকে বড়দিন পালন করতে দেখা গিয়েছে। একইসঙ্গে সান্তা ক্লজের সঙ্গে দেখা গিয়েছে তাকে।

Read more Articles on