Asianet News BanglaAsianet News Bangla

বিয়ের মণ্ডপেই কনেকে জাপটে ধরে 'চুমু' বরের, আজব সব আচার-অনুষ্ঠান

ভিডিওতে দেখা গিয়েছে বিয়ের অনুষ্ঠান চলাকালীন হঠাৎই কনের ঠোঁটে চুম্বন করেন বর। তবে হালকাভাবে নয় সব আত্মীয়ের মধ্যে বসে রীতিমতো কনের ঘাড় ধরে জাপটে তাঁকে চুম্বন করেন। এই ঘটনায় লজ্জায় পড়ে যান কনে।

Groom Kisses Bride Infront of Everyone Part of Wedding Ritual bmm
Author
Kolkata, First Published Aug 1, 2021, 3:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মুখোমুখি বসে রয়েছেন বর-কনে। আর তাঁদের ঘিরে রয়েছেন আত্মীয়রা। কেউ তাঁদের পাশে বসে রয়েছেন আবার কেউ দাঁড়িয়ে রয়েছেন। তার সঙ্গে বিয়ের মণ্ডপে চলছিল নানারকমের হাসিঠাট্টা। আর তার মাঝেই হঠাৎ টুইস্ট। সোজা হবু স্ত্রীর ঠোঁটে চুম্বন করলেন বর! 

বিয়ে বাড়ি মানেই এখন আনন্দ, ঠাট্টা। একটা বড় উৎসব যেন। কয়েকটা দিন পরিবারের সদস্যদের একসঙ্গে মিলিত হওয়া। আর সেই অনুষ্ঠানে অনেক সময়ই কিছু না কিছু মজার মুহূর্ত ক্যামেরাবন্দী হয়ে যায়। মুঠোফোনের যুগে এরপর সঙ্গে সঙ্গে তা পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। আর কে দেখে! মজার সেই ভিডিও মুহূর্তে ভাইরাল। তেমনই একটি বিয়েবাড়ির মজার ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। 

 

 

আরও পড়ুন- বন্ধুর মান ভাঙাতে চান, বা বন্ধুত্ব গাাঢ় করার ইচ্ছে, ফ্রেন্ডসিপ ডে-তে ঠিক কোন গোলাপটা বন্ধুকে দেবে জেনে নিন

ভিডিওতে দেখা গিয়েছে বিয়ের অনুষ্ঠান চলাকালীন হঠাৎই কনের ঠোঁটে চুম্বন করেন বর। তবে হালকাভাবে নয় সব আত্মীয়ের মধ্যে বসে রীতিমতো কনের ঘাড় ধরে জাপটে তাঁকে চুম্বন করেন। এই ঘটনায় লজ্জায় পড়ে যান কনে। মুখ সোজাই করতে পারছিলেন না। লজ্জা পেয়েছেন খোদ বরবাবাজিও। ওই কীর্তির পর লজ্জায় মাথাই তুলতে পারছিলেন না তিনি। এদিকে আত্মীয়দের মধ্যে ততক্ষণে অবশ্য হাসাহাসি শুরু হয়ে গিয়েছে। ক্যামেরাবন্দী করা হয় ওই মুহূর্ত। আর তারপর তা ছড়িয়ে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। যা এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। 

আরও পড়ুন- মালাবদলের সময় 'কবাডি' খেলছেন কনে, ভাইরাল ভিডিও

তবে পরে জানা গিয়েছে এটা বিয়ের আচারের একটা অংশ। যেখানে নতুন কনের মুখের মধ্যে একটি পান দেওয়া হবে। আর বরকে তা হাতের সাহায্য না নিয়ে মুখ দিয়ে বের করতে হবে। আসলে ভিডিওতে এই আচারই পালন করা হচ্ছিল। আর সেই কারণেই মনে হয়েছে যে কনেকে জাপটে ধরে চুম্বন করছেন বর। 

আরও পড়ুন- বিয়ের দিনও নিস্তার নেই, মণ্ডপে বসেই অফিসের কাজ সারলেন হবু বর

ইতিমধ্যেই হাজার হাজার নেটিজেন এই ভিডিওটি দেখেছেন। তবে ঠিক কী হচ্ছিল তা অনেকেই বুঝতে পারেননি। আবার অনেকের প্রশ্ন, "এমন নিয়মও হয়?" যাই হোক না কেন ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনদের একাংশ। এই আচার দেখে হাসি চেপে রাখতে পারেননি তাঁরা।  

Groom Kisses Bride Infront of Everyone Part of Wedding Ritual bmm

Groom Kisses Bride Infront of Everyone Part of Wedding Ritual bmm

Follow Us:
Download App:
  • android
  • ios