Asianet News BanglaAsianet News Bangla

মাস্ক পরে রাস্তায়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বাঁদর

এখন মানুষের পাশাপাশি নিউ নরম্যালে অভ্যস্ত হয়ে পড়েছে পশুরাও। তার প্রমাণ মিলল একটি ভাইরাল ভিডিওতে। সেখানে মাস্ক পরে সবার নজর কেড়ে নিয়েছে একটি বাঁদর। 

Monkey putting on facemask leaves internet in splits bmm
Author
Kolkata, First Published Aug 28, 2021, 1:09 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা ভাইরাস আমাদের সবার জীবনেই প্রভাব ফেলেছে। প্রায় দেড় বছর ধরে গৃহবন্দী সবাই। নিউ নরম্যালে অনেক কিছুরই পরিবর্তন হয়েছে। সেটা আমাদের জীবনযাপন পদ্ধতি থেকে শুরু করে ফ্যাশন সব ক্ষেত্রেই পরিবর্তন হয়েছে। রাস্তায় বের হলে মাস্ক বাধ্যতামূলক। প্রায় পৃথিবীর সব দেশেই এই নিয়ম প্রচলিত রয়েছে। আর এখন মানুষের পাশাপাশি নিউ নরম্যালে অভ্যস্ত হয়ে পড়েছে পশুরাও। তার প্রমাণ মিলল একটি ভাইরাল ভিডিওতে। সেখানে মাস্ক পরে সবার নজর কেড়ে নিয়েছে একটি বাঁদর। 

টুইটারে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তায় একটি কালো রঙের মাস্ক পরে রয়েছে। আর গাছ থেকে নেমে হাঁটতে হাঁটতে গিয়ে সেই মাস্কটি নিজের মুখে লাগিয়ে নেয় বাঁদরটি। কিন্তু, কানের পাশে সেটিকে লাগাতে না পেরে চলার সময় সে কিছুই দেখতে পাচ্ছিল না। তাই মাঝে একবার খুলে ফেলে। তারপর ফের ওই মাস্ক লাগিয়ে নেয় মুখের উপরে। মুখে মাস্কটি পরে বেশ ঘুরে বেড়ায় বাঁদর বাচ্চাটি। মাস্ক আকারে বড় হওয়ায় তার পুরো মুখ ঢেকে যায়। 

প্রাক্তন বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাপম্যান মাইক্রোব্লগিং সাইটে ২৭ সেকেন্ডের এই ভিডিও শেয়ার করেছেন। শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিও। আর বাঁদরের এই কীর্তি দেখে অবাক নেটিজেনরা। 

আর এই ভিডিও পোস্ট হওয়ার পরই তাতে লাইক করতে শুরু করে নেটিজেনরা। বাঁদর বাচ্চার কীর্তি তাঁদের মন জয় করে নিয়েছে। 

 

 

ভিডিওটি ইতিমধ্যেই ২ মিলিয়ন মানুষের কাছে পৌঁছে গিয়েছে। লাইকও দিয়েছেন প্রায় ৪৩ হাজার মানুষ। তার সঙ্গে ভিডিওটি রিটুইটও করেছেন ১১ হাজারেরও বেশি মানুষ। রয়েছে এমন কিছু কমেন্ট যেখান থেকে বোঝা যাচ্ছে যে বাঁদরটিকে বেশ পছন্দ করেছেন টুইটার ইউজাররা।

Monkey putting on facemask leaves internet in splits bmm

Monkey putting on facemask leaves internet in splits bmm

Follow Us:
Download App:
  • android
  • ios