বিশ্বনাথ দাস, হাওড়া: ছাট লোহার ব্যবসা নিয়ে গন্ডগোল! ফের গুলি চলল হাওড়ায়। গুলিবিদ্ধ হলেন এক ব্যবসায়ী। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে ইছাপুরে। 

আরও পড়ুন: করোনা আবহে স্বাস্থ্যকর্মীর মৃত্যু, হাসপাতালেই চিকিৎসা ছাড়াই মৃত্য়ুর অভিযোগ করল পরিবার

জানা গিয়েছে,  আক্রান্ত ব্যবসায়ীর নাম সুনীল ভৌমিক। হাওড়ার ইছাপুর এলাকায় ছাট লোহার কারখানা চালান তিনি। গত কয়েকদিন ধরেই তোলা চেয়ে ওই ব্যবসায়ীকে দুষ্কৃতীরা হুমকি দিচ্ছিল বলে অভিযোগ। স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সকালে যখন কারখানা কাজ করছিলেন, তখন সেখানে হাজির হয় দু'জন। কিছু বুঝে ওঠার আগে সটান কারখানায় ঢুকে সুনীলকে লক্ষ্য গুলি চালিয়ে দেয় তারা। রক্তাক্ত অবস্থায় মাটিয়ে লুটিয়ে পড়েন আক্রান্ত ব্যক্তি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাওড়া স্টেট জেনারেল হাসপাতালে। শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: করোনা আবহে তালা ঝুলল কারখানায়, রোজগারের চিন্তায় ৯০ জন শ্রমিক

এদিকে এই ঘটনার পর আবার শ্রীকান্ত গায়েন নামে এক ব্যক্তি বাইক ছিনতাই হয়। মালিকের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে বাইক নিয়ে চম্পট দেয় দু'জন দুষ্কৃতী। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, যাঁরা ব্য়বসায়ী লক্ষ্য করে গুলি চালিয়েছে, তারা পালানোর জন্য বাইকটি ছিনতাই করেছে। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।  স্থানীয় বাসিন্দাদের আশঙ্কা, পুলিশ যদি দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা না নেয়, সেক্ষেত্রে অপরাধ আরও বাড়বে।