বিশ্বনাথ দাস, হাওড়া-পঞ্চায়েতের কাজে বিজেপি সদস্যদের কাজের বরাত না দেওয়ার অভিযোগ। প্রতিবাদে উপপ্রধান সহ তৃণমূল পঞ্চায়েত সদস্যদের তালাবন্দি করল বিজেপি। শুধু তাই নয়, তৃণমূল সদস্যদের তালাবন্দি করে অফিসের বাইরে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখায় বিজেপি সদস্যরা। ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় এলাকায়।

আরও পড়ুন-রূপলী শস্য়ের জন্য আর অপেক্ষা নয়, এবার গ্রামের পুকুরেই মিলবে ইলিশ

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হাওড়ার ডোমজুড়ের বেগড়ি গ্রাম পঞ্চায়েত অফিসে। বিজেপির পঞ্চায়েত সদস্যরা জেনারেল মিটিং বয়কট করে তৃণমূলের ১৩ জন পঞ্চায়েত সদস্যকে অফিসের ভিতর আটকে রেখে বাইরে থেকে তালা দিয়ে দেয়। এরপর, পঞ্চায়েত অফিসের বাইরে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপির পঞ্চায়েত সদস্য ও কর্মীরা। ঘটনার জেরে তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়।

আরও পড়ুন-পড়াশুনা করতে বিনা খরচে মোবাইল, ইন্টারনেট দাবি, প্রধানমন্ত্রীকে চিঠি দিল পড়ুয়ারা

বিজেপির অভিযোগ, পঞ্চায়েতের যাবতীয় কাজকর্মের বরাত তৃণমূল সদস্যরা নিয়ে নিচ্ছে। তাঁদের কাজের কোনও বরাত দেওয়া হচ্ছে না। তাঁরাও জনপ্রতিনিধি হওয়ায় সাধারণ মানুষের কাছে বিজেপি সদস্যদের সম্মানহানি করা হচ্ছে বলে অভিযোগ। শুধু তাই নয়, পঞ্চায়েতের সমস্ত কাজে সমবণ্টনের দাবি জানায় বিজেপি। অভিযোগ, আমফান ত্রাণ বিলিতেও দুর্নীতিতে করছে তৃণমূল। পঞ্চায়েতে বিজেপির আট সদস্য সমান কাজের দাবি জানায়।

আরও পড়ুন-পঞ্চায়েত অফিসে তালাবন্দি উপপ্রধান সহ তৃণমূলের ১৩ জন, হাওড়ার ডোমজুড়ে উত্তেজনা

বিক্ষোভের জেরে এলাকায় তুমুল উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ডোমজুড় থানার পুলিশ। তৃণমূল সদস্যরা প্রায় তিন ঘণ্টা আটকে থাকার পর বিজেপি সদস্যদের টাকা চাবি নিয়ে তাঁদের মুক্ত করে পুলিশ। যদিও, পঞ্চায়েতে বিজেপির যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।