কমন প্যাসেজ গাড়ি ও গুমটি দোকান ঘর বসানোর প্রতিবাদ করা বেধড়ক মার প্রাক্তন বায়ুসেনা কর্মীর বাবাকে । গোটা ঘটনা ধরা পরল সিসিটিভি ফুটেজ । 

শুক্রবার রাতে গোলাবাড়ি থানা এলাকার বিজয় মুখার্জী রোড প্রাক্তন বায়ুসেনা কর্মীর বাবা বছর ৬৫ দীনেশ প্রসাদকে বেধড়ক মারধর করে স্থানীয় এক ব্যবসায়ী রাজেশ সিংহ । অভিযোগ দীর্ঘদিন ধরে তাদের বাড়ির কমন প্যাসেজ মোটরবাইক রাখতেন ওই ব্যবসায়ী, এমনকি একটি অস্থায়ী গুমটি দোকানঘর সেখানে বসান ওই ব্যবসায়ী । তারই প্রতিবাদ করায়  প্রাক্তন বায়ুসেনা কর্মীর পরিবারকে পড়তে হয় ঝামেলার মধ্যে । 

সংঘাত এড়াতে সংসারের বার্তা, অক্টোবরে দিলীপ-মুকুলদের নিয়ে বৈঠকে বসছেন অমিত শাহ

ওই ব্যবসায়ী চড়াও হয় তাদের পরিবারের উপরে । বেধড়ক মারধর করা হয় বৃদ্ধ দীনেশ প্রসাদকে । তাকে ঘর থেকে টেনে হিঁচড়ে বের করে বেধড়ক মারধর করা হয় তাকে । গুরুতর জখম অবস্থায় তাকে ভর্তি করা হয় কমান্ড হসপিটালে। গোটা বিষয় নিয়ে প্রাক্তন বায়ুসেনা কর্মীর পরিবারের পক্ষ থেকে স্থানীয় গোলাবাড়ি থানা লিখিতভাবে অভিযোগ করলে পুলিশ এসে অস্থায়ী গুমটি দোকানটি তুলে নিয়ে যাওয়া সঙ্গে সঙ্গে গ্রেফতার করে ব্যবসায়ী রাজেশ সিংকে । 

দল ছাড়ছেন রাহুল সিনহা,বঙ্গ বিজেপিতে জোর গুঞ্জন

তবে আজ তাকে জামিনে ছেড়ে দেওয়া হয় । তারপর থেকেই নিরাপত্তাহীনতায় ভুগছেন প্রাক্তন বায়ুসেনার গোটা পরিবার । তবে অবশ্য ব্যবসায়ীরা রাজেশ সিং গোটা বিষয়টি অস্বীকার করেছেন । তার বক্তব্য তিনি কথা বলতে গেলে প্রাক্তন বায়ুসেনা কর্মীর বাবা দীনেশ প্রসাদ তাকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকেন ।

১ অক্টোবর থেকে খুলছে রাজ্যের সিনেমা হল, টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী