Asianet News BanglaAsianet News Bangla

সারারাত ঘুরল অটো, থামিয়ে থামিয়ে হল গণধর্ষণ - ভয়াবহ নির্যাতনের শিকার ১৩ বছরের কিশোরী

পুনেতে একটি অটোয় ১৩ বছরের এক কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ করার চাঞ্চল্যকর অভিযোগ। ৭ জন  গ্রেফতার, আরও অনেকে জড়িত বলে সন্দেহ। 

13-year-old Pune girl allegedly gang-raped in a moving autorikshaw, 7 arrested ALB
Author
Kolkata, First Published Sep 6, 2021, 9:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

১৩ বছরের এক কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ, গুরুতর অভিযোগে গ্রেফতার করা হয়েছে ৭ জনকে। আরও বেশ কয়েকজন সন্দেহভাজনের খোজ চলেছে। অভিযোগ, পুনে শহরে গোটা রাত একটি অটোয় করে ওই কিশোরীকে ঘোরানো হয় এবং গণধর্ষণ করা হয়। নির্যাতিতা মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তার চিকিৎসা চলছে। তবে, আশার কথা হল, তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। 

সোমবার পুনে পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছিল ৩১ অগাস্ট রাতে। পুনে রেলওয়ে স্টেশনে মেয়েটি তার েক বন্ধুর জন্য অপেক্ষা করছিল। তখনই তার উপর নজর পড়েছিল পাশেই দাড়িয়ে থাকা এক অটোরিকশা চালকের। মেয়েটির বন্ধু সেই রাতে শেষ পর্যন্ত আসেনি। েরপরই সেই অটোচালক তাকে বাড়ি পৌছে দেওয়ার প্রস্তাব দিয়েছিল। রাস্তায় আচমকাই অটোয় চড়ে বসে আরও তার আরও কয়েকজন বন্ধু। এরপর অভিযুক্তরা অটোটি নিয়ে শহরের বিভিন্ন েলাকায় ঘুরে বেড়ায় এবং একাধিক জায়গায় সুযোগ বুঝে অটো থামিয়ে তাকে গণধর্ষণ করে। 

 "

 

আরও পড়ুন - হস্তমৈথুনের ফতোয়া জারি করেছিল বিন লাদেন - অতৃপ্ত যৌন-খিদেই কি হিংস্র করে তোলে জঙ্গিদের, দেখুন

আরও পড়ুন - সারাদিন পর্নোগ্রাফি দেখছে তালিবান, তৈরি হচ্ছে 'তালিকা' - কী চলছে কট্টরপন্থীদের মাথায়, দেখুন

চরম আসক্তি - অনলাইনে 'নগ্ন ছবি' পোস্ট করা শুরু করল কিশোরী, হার্ট অ্যাটাক বাবা-মা'এর, দেখুন

পুনের পুলিশ ডেপুটি কমিশনার নম্রতা পাতিল জানান, েরপর অভিযুক্তরা কিশোরীটিকে মুম্বইগামী েকটি বাসে উঠতে বাধ্য করেছিল। েদিয়ে মেয়েটি রাতে বাড়ি না ফেরায় তার বাবা পুনের ওয়ানওয়াড়ি থানায় েকটি নিখোঁজের মামলা দায়ের করেছিলেন। েরপরই পুলিশ তাকে খুঁজতে শুরু করেছিল। নম্রতা পাতিল জানিয়েছেন, তাকে পুনে শহরেই পাওয়া গিয়েছিল। কিন্তু, কীভাবে মুম্বইগামী বাসের চড়ার পর সে পুনেতে েসেছিল, সেই বিষয়টি স্পষ্ট নয়। কিশোরীর বিবৃতি রেকর্ড করার পর, পুলিশ েদিন ৭ জন অভিযুক্তকে গ্রেফতার করেছে। তবে আরও কয়েকজন এই মামলায় জড়িত বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।  এই বিষয়ে আরও তদন্ত চলছে। ই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারা এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা আইনের বা পকসো-র অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে।

13-year-old Pune girl allegedly gang-raped in a moving autorikshaw, 7 arrested ALB

13-year-old Pune girl allegedly gang-raped in a moving autorikshaw, 7 arrested ALB

Follow Us:
Download App:
  • android
  • ios