গাড়ি ও ট্রাকের সংঘর্ষের জেরে প্রাণ গেল ৯ জনের। ঘটনাটি ঘটেছে পুনে-সোলাপুর সড়কপথের কাছে কাদাম ওয়াকওয়াস্তি গ্রামে। শুক্রবার রাত ১টা নাগাদ ঘটে যাওয়া এই ভয়ঙ্কর দুর্ঘটনায় বিস্মিত সকলে। পুলিশ সূত্রে খবর, সোলাপুরগামী একটি গাড়ির সঙ্গে পুনের দিকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। প্রাথমিক তদন্তের ভিত্তিতে জানা গিয়েছে আচমকা নিয়ন্ত্রণ হারানোর ফলেই এই দুর্ঘটনাটি ঘটেছে। 

মর্মান্তিক এই ঘটনায় নিহতদের সনাক্ত করা গিয়েছে, নিহতদের নাম- অক্ষয় ভারত ওয়াইকার, বিশাল সুভাষ যাদব, নিখিল চন্দ্রকান্ত, নুর মহম্মগ আব্বাস দয়া, পারভেজ আত্তার, শুভম রামদাস ভিসে, অক্ষয় চন্দ্রকান্ত ঘিগে, দত্তা গণেশ যাদব, জুবের আজিজ মুলানি। পুলিশ জানিয়েছে এরা সকলেই ইয়াওয়াত গ্রামের বাসিন্দা। শুধু তাই নয়, ঘটনায় নিহতরা সকলেরই বয়স আনুমানির ১৯ থেকে ২৩-এর মধ্যে এবং তারা সকলেই ছাত্র  বলেই অনুমান পুলিশের।

 

ভারতীয়রা বাঁদরের সন্তান নয়,ডারউনের বিবর্তনবাদকে আবারও অস্বীকার করলেন এই বিজেপি সাংসদ

পুলিশ আরও জানিয়েছে যে, ঘটনার সময়ে নিহত ব্যক্তিরা ওই গাড়িতেই ছিলেন। এই ঘটনার পর তদন্তে নেমেছেন পুলিশ। তদন্তকারী অফিসার সুরজ বান্দগড় জানিয়েছেন, এই ঘটনার তদন্ত এখনও জারি রয়েছে। ঠিক কী কারণে এমন ঘটনা ঘটনা ঘটল তাও খুঁজে বের করার চেষ্টা চলছে।