Asianet News BanglaAsianet News Bangla

Viral Video - স্পাইডারম্যানের কি মেয়ে হল, মাকড়সার মতো দেওয়াল বেয়ে উঠে যাচ্ছে পুঁচকে, দেখুন

দড়ি বা অন্য কোনও রকম সমর্থন ছাড়াই অবিকল স্পাইডার-ম্যানের মতো বাড়ির দেওয়াল বেয়ে উঠে যাচ্ছে একটি ছোট্ট মেয়ে। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে ভিডিওটি।

A little girl climbs up wall like the Spider-Man, video goes viral ALB
Author
Kolkata, First Published Sep 18, 2021, 9:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্পাইডারম্যানের কি মেয়ে হল? ভিডিওটি দেখে সকলের মনে ই প্রশ্ন আসতে বাধ্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছোট্ট কিশোরী মেয়ে দড়ি বা অন্য কোনও রকম সমর্থন ছাড়াই অবিকল স্পাইডার-ম্যানের মতো বাড়ির দেওয়াল বেয়ে উঠে যাচ্ছে।  

ইন্টারনেটের দৌলতে অনেক অদ্ভূত অত্যদ্ভূত ভিডিও দেখতে পাওয়া যায়। এই ভিডিওটিও নেটিজেনদের বিস্ময়ে হতবাক করে দিয়েছে। ৫৫ সেকেন্ডের ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে, তার বাড়ির একটি ঘরের দেওয়াল বেয়ে ওঠার জন্য পুচকে মেয়েটি শুধুমাত্র তার হাত এবং পা ব্যবহার করছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, দেওয়ালের কোনায় দাড়িয়ে, সে তার দুই হাত এবং দুই পা দুদিকের দেওয়ালে চেপে ধরে তার দেহকে ছাদের দিকে টেনে নিয়ে যাচ্ছে।

"

একবারে উপরে পৌঁছে, মেয়েটি তার পাও দেওয়াল থেকে সরিয়ে নেয়। কয়েক সেকেন্ডের জন্য শুধুমাত্র হাতের উপর শরীরের ভর দিয়ে হাওয়ায় পা দোলায়। খানিক পরে সে যেভাবে উপরে উঠেছিল, সেভাবেই দেওয়ালের অর্ধেকটা নেমে আসে। তারপর বাকি উচ্চতাটা সে লাফিয়েই নেমে আসে। মেয়েটির শরীরে কোনও সুরক্ষামূলক কোনও যন্ত্র বা পোষাক না থাকলেও, দেওয়ালের নিচে একটি তোষকওয়ালা খাট ছিল। 

অন্য কোনও সমর্থন ছাড়াই মেয়েটির দেওয়াল বেয়ে ওঠার ক্ষমতা দেখে বিস্ময়ে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। অধিকাংশই বলেছেন, ভিডিওটি দেখে তাদের রীতিমতো ভয় করেছে। একজন বলেছেন মেয়েটি যদি ছাদের উপর দিয়েও হামাগুড়ি দিতে শুরু করত, তবে তিনি ওঝা ডাকতেন। আরেকজন বলেছেন, মাঝরাতে ঘুম ভেঙে এরকম দৃশ্য দেখলে তাকে বাকি দিনটা ওষুধ খেয়ে কাটাতে হত। আরেকজন রাখঢাক না রেখে বলেছেন, পিশাচ ভর করেছে। সকলেই যে ভয় পেয়েছেন ভিডিওটি দেখে, তা নয়। এরকম কজন লিখেছেন, ভিডিওটি তার খুবই পছন্দ হয়েছে। মেয়েটিরর ক্ষমতা অদ্ভুত এবং অবিশ্বাস্য।

আরও পড়ুন - পেটে 'গ্যাস'এর সমস্যায় ভুগছেন - শুধু বাতকর্মেই রোজগার হতে পারে লক্ষ লক্ষ টাকা, দেখুন

আরও পড়ুুন - স্বীকার করলেন শিম্পাঞ্জির সঙ্গে প্রেম করছেন, চিড়িয়াখানায় প্রবেশই নিষিদ্ধ হল মহিলার

আরও পড়ুন - Viral News - প্রসবের দুদিন পরই ব্যথা, স্তন দিয়ে নয়, বগল দিয়ে দুধ বের হল মহিলার

ভিডিওটি ঠিক কোথাকার এবং মেয়েটি কে, তা জানা যায়নি। গত বছর, উত্তরপ্রদেশের কানপুরে যশরথ সিং গৌর একটি ছেলের কইরকম ক্ষমতার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেও ই মেয়েটির মতোই হাত ও পায়ে ভর দিয়ে দেওয়াল বেয়ে উঠতে পারত। সংবাদ সংস্থা এএনআইকে সে বলেছিল, 'স্পাইডার-ম্যান' সিনেমাটি দেখে সে অনুপ্রাণিত হয়েছিল। স্পাইডার-ম্যানের মতোই দেওয়াল বেয়ে উঠতে চেয়েছিল। বাড়িতে চেষ্টা করতে গিয়ে, প্রথমদিকে, সে বারবার পড়ে যেত। কিন্তু, ধীরে ধীরে কৌশলটা তার আয়ত্তে এসেছিল।
 

A little girl climbs up wall like the Spider-Man, video goes viral ALB

A little girl climbs up wall like the Spider-Man, video goes viral ALB

Follow Us:
Download App:
  • android
  • ios