Asianet News BanglaAsianet News Bangla

Viral Video: ভয়ঙ্কর, দিল্লির আবাসিক এলাকায় রাস্তায় ফেলে নির্মম মা ও দুই মেয়েকে

দিল্লির (Delhi) শালিমার বাগে (Shalimar Bagh) রাস্তায় ফেলে নির্মম প্রহার এক মহিলা ও তাঁর দুই মেয়েকে। সিসিটিভি ক্যামেরার ফুটেজ (CCTV Footage) ভাইরাল (Viral Video) হতেই দিল্লির নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠল। 

A Woman and her 2 daughters thrashed in Delhi's Shalimar Bagh, video goes viral ALB
Author
Kolkata, First Published Dec 1, 2021, 10:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভয়ঙ্কর ঘটনা ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায় (CCTV Footage)। এক মহিলা ও তাঁর দুই মেয়েকে রাস্তায় ফেলে নির্মমভাবে প্রহার করল দুই মহিলা-সহ চার অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে জাতীয় রাজধানী দিল্লির (Delhi) শালিমার বাগে (Shalimar Bagh)। আর এই ঘটনা ফের নতুন করে দিল্লির নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে। এই ভয়ঙ্কর হামলার ঘটনার ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছিল গত ১৯ নভেম্বর। নির্যাতিতা মা ও তাঁর দুই মেয়ে, ওই দিন সন্ধ্যায় পিতমপুরা (Pitampura) এলাকা থেকে তাঁদের কলোনিতে ফিরেছিলেন। ভিডিওতে দেখা যায় একটি গাড়ি এসে থামছে একটি আবাসিক এলাকায়। গাড়ি থেকে প্রথমে নেমে আসেন দুই তরুণী। তাঁরা, অভিযোগকারিনীর দুই মেয়ে। তারা গাড়ি থেকে নামার পরপরই, পাশের এক এলাকা থেকে প্রথমে দুই মহিলাকে তাদের দিকে এগিয়ে আসতে দেখা যায়। এরপর আচমকাই অভিযুক্তরা ওই দুই তরুণীর উপর হামলা শুরু করে। রীতিমতো কিল-চড়-লাথি-ঘুসির বৃষ্টি নেমে আসে তাঁদের উপর। 

তাঁদের মা ছিলেন গাড়ির চালকের আসনে। দুই মেয়েকে মার খেতে দেখে তিনি বেরিয়ে এসে তাঁদের উদ্ধার করার চেষ্টা করেন। অভিযুক্তরা এরপর তাঁকে নিশানা করে। তাকেও মারতে মারতে মাটিতে ফেলে দেওয়া হয়। এর মধ্য়ে ঘটনাস্থলে এসে পড়ে আরও কয়েকজন পুরুষ। তাদের মধ্যে দুইজনকে, মাটিতে পড়ে থাকা ওই মহিলাদের লাঠি দিয়েও বেধড়ক মারতেও দেখা যায়।

পরে নির্যাতিতা মহিলা স্থানীয় থানায় এফআইআর দায়ের করেন। এফআইআর-এর বয়ান অনুযায়ী লেখা, ওই দুই মহিলা এসে প্রথমে তাঁর মেয়েদের ফোন কেড়ে নিয়ে এবং তাদের মারধর করতে শুরু করেছিল। তিনি গাড়ি থেকে নামার পর, তাঁকেও দু'জন লোক এসে হেনস্থা করতে শুরু করে। তারা লাঠি ও লোহার রড দিয়ে তাদের আক্রমণ করেছিল বলে অভিযোগ করা হয়েছে। সেইসঙ্গে সোনার চেইন ছিনিয়ে নেয়, কানের রিং ছিনতাই এবং শ্লীলতাহানি করার অভিযোগও করা হয়েছে। নির্যাতিতা মহিলা জানিয়েছেন, তিনি সাহায্যের জন্য চিৎকার করতে কয়েকজন প্রতিবেশী বেরিয়ে আসেন। তাদের চিৎকার চেচামেচিতেই ভয় পেয়ে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছিল। এই ঘটনার পিছনে আম আদমি পার্টির (এএপি) বিধায়ক বন্দনা কুমারীর জড়িত থাকার ইঙ্গিতও দিয়েছিলেন মহিলা, পরে অবশ্য তা প্রত্যাহার করে নেন। 

ইতিমধ্যেই পুলিশ অভিযুক্ত দুই মহিলাকে গ্রেফতার করেছে। আদমি পার্টির (এএপি) বিধায়ক বন্দনা কুমারীর পাড়াতেই থাকে তারা। বন্দনা কুমারী বলেছেন, আমাদের পাড়াতেই থাকে তারা, কিন্তু আমি তাদের চিনি না। ঠিক কী উদ্দেশ্যে আচমকা এরকম ভয়ঙ্কর আক্রমণ চালানো হল, তা তদন্ত করে দেখছে পুলিশ। এই ঘটনায় জড়িত বাকিদেরও খোঁজ চলছে। তবে, আবাসিক এলাকায় এরকম হামলার ঘটনায়,  শালিমার বাগ এলাকায় যথেষ্ট আতঙ্ক ছড়িয়েছে। এলাকার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে ক্ষুব্ধ আবাসিকরা।  

Follow Us:
Download App:
  • android
  • ios