টিকিট ছাড়াই ভ্রমণের ঘটনা লোকাল ট্রেনে প্রায়শই ঘটে থাকে। কিন্তু এই মহিলা যা করলেন তাতে চক্ষু চড়কগাছ রেল কর্তাদের। রাজধানী এক্সপ্রেসের মতো ট্রেনে সওয়ার হয়েছিলেন এক মহিলা। কিন্তু তার কাছে কোনও টিকিটই ছিল না। আর সেই কারণে জরিমানা এড়াতে ট্রেনের বাঙ্কে নগ্ন হয়েই শুয়ে রইলেন ওই মহিলা। 

রাজধানীর মতো ট্রেনে বিনা টিকিটে সওয়ার হলে শাস্তি হিসাবে ধার্য করা হয় জরিমানা নয়তো হবে জেল। কিন্তু জরিমানা এড়াতে কোনও যাত্রী যে এভাবে অশালীন আচরণ করতে পারেন তা হয়তো ভেবে দেখেননি কেউই। সূত্রের খবর, এক মহিলা গত বৃহস্পতিবার মরগাঁও থেকে ট্রেনে চেপেছিলেন । তিনি যে সিটে বসেছিলেন সেই সিটের আসল দাবিদার যখন নিজের সিট না পেয়ে যখন টিকিট পরীক্ষকের দ্বারস্থ হন, তখন গোটা বিষয়টি প্রকাশ্যে আসে,যে তিনি আদতে বিনা টিকিটে ট্রেনে চেপেছেন। 

আরও পড়ুন- বগি ছাড়াই ছুটছে ইঞ্জিন, লাইনে দাঁড়িয়ে আস্ত ট্রেন, আতঙ্কিত যাত্রীরা

এরপর টিকিট পরীক্ষক তাঁকে বরোদা স্টেশনে নামিয়ে দিলে তিনি উল্টে দাবি করেন যে ওই টিক্ট পরীক্ষক তার কাছে ঘুষ চেয়েছেন। এরপর টিকিট পরীক্ষক রেল পুলিশের দ্বারস্থ হন। পুরুষ রেল পুলিশরা ওই মহিলাকে তাই জোর করতে পারেননি। এরপর তাকে কোটা স্টেশনে নামানোর তোরজোর করা হলে সুযোগ বুঝে তিনি নিজের পিঠ বাঁচাতে খুলে ফেলেন জামা কাপড়। 

এখানেই থেমে থাকেননি তিনি, এরপর অন্তর্বাস পরেই একটি গোটা বাঙ্ক দখল করে শুয়ে পড়েন তিনি। এরপর কোটা স্টেশনে ট্রেন এসে থামতেই মহিলা রেল পুলিশ কর্মীরা তাঁকে জোর করে নামিয়ে আনেন এবং তাঁকে গ্রেফতারও করেন বলে খবর।