প্রবল গতিতে ছুটে চলেছে ইঞ্জিন, কিন্তু লাইনের ওপর তখনও দাঁড়িয়ে রয়েছে একাধিক কামরা-সম্বলিত একটি গোটা ট্রেন। সোমবার এমন ঘটনার সাক্ষী থাকল বিশাখা এক্সপ্রেসের সমস্ত যাত্রীরা। 

ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের নারসিপতনম-এর কাছে নরসিঙ্গাপাল্লি এবং গুড়িপাল্লু রেল স্টেশনের মাঝামাঝি এলাকায়। সোমবার বিকেলে ভুবনেশ্বর থেকে সেকেন্দ্রাবাদের উদ্দেশে রওলা দিয়েছিল বিশাখা এক্সপ্রেস। কিন্ত অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনম জেলার কাছে এসে আচমকাই ইঞ্জিনের সঙ্গে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায় গোটা ট্রেনের। 

আরও পড়ুন- পাকিস্তানের সঙ্গে যুদ্ধ, বালাকোট হামলার পরেই তৈরি ছিল ভারত

রেলের শীর্ষকর্তার তরফে জানানো হয়েছে, আচমকাই বগি থেকে বিচ্ছিন্ন হয়ে যায় ট্রেনটি এবং ট্রেনের ২৫টি বগিকে পিছনে ফেলেই এগিয়ে যায় ওই ট্রেন। বিষয়টি জানা মাত্রই চালক ইঞ্জিন থামিয়ে দেয় এবং সেটিকে নিয়ে এসে আবার ট্রেনের সঙ্গে যোগ করা হয়েছে বলেও জানা গিয়েছে। 

আরও পড়ুন- বহু অপেক্ষার অবসান, চাঁদের কক্ষপথ স্পর্শ করতে চলেছে চন্দ্রযান ২

যাত্রীদের কাছ থেকে জানি গিয়েছে যে, আচমকা ঝাঁকুনি দিয়ে থেমে  যায় ট্রেনটি। আর তারপর প্রায় তিন থেকে চার কিলোমিটার পর্যন্ত বগি ছাড়াই ছুটে চলে ট্রেনটি। যদিও এই ঘটনার জেরে কোনও বড় রকমের দুর্ঘটনার কবলে পড়েননি যাত্রীরা।  এই ঘটনার জেরে প্রায় আধ ঘণ্টা দেরিতে চলছিল ট্রেনটি।