Asianet News BanglaAsianet News Bangla

রংবাজ-৩ এ বিনীত কুমারের বডি ট্রান্সফর্মেশন দেখেছেন কি?

জানেন কি রংবাজ ৩ এর জন্য কতটা খেটেছেন অভিনেতা বিনীত কুমার? রংবাজ ৩-এর জন্য বিনীত কুমার সিংয়ের অসাধারণ বডি ট্রান্সফর্মেশন আপনাকেও হতবাক করে দেবে।

Actor vinit kumar s body transformation in rangbaz 3 left speechless everyone anbad
Author
Kolkata, First Published Jul 19, 2022, 9:02 PM IST

জানেন কি রংবাজ ৩ এর জন্য কতটা খেটেছেন অভিনেতা বিনীত কুমার? রংবাজ ৩-এর জন্য বিনীত কুমার সিংয়ের অসাধারণ বডি ট্রান্সফর্মেশন আপনাকেও হতবাক করে দেবে। অভিনেতা বিনীত কুমার সিং বিনোদন জগতে বহুবার দর্শকের মন জয় করেছেন ।মুক্কাবাজে তাঁর দুর্দান্ত অভিনয় দর্শকের মন ছুঁয়ে যায়।, তিনি চলচ্চিত্রে অনেক স্মরণীয় চরিত্রে অভিনয় করেছেন যা দর্শকদেরকে মুগ্ধ করেছে যেমন বেতালে 'সেনা কর্মকর্তা' এবং গুঞ্জন সাক্সেনার সেনা বাহিনীর 'পাইলট' ভূমিকাও  উল্লেখযোগ্য। এখন তিনি আরও একটি শক্তিশালী চরিত্র দিয়ে দর্শকদের মন আরেকবার জয় করে নিতে আসছেন নতুন অবতারে।

সম্প্রতি ভিনীত কুমার সিংয়ের আসন্ন শো 'রংবাজ ৩'- ডর কি রাজনীতি-এর ট্রেলার প্রকাশিত হয়েছে। ট্রেলারটি প্রকাশিত হতে না হতেই, ইন্টারনেটে ঝড় উঠেছে। এই সিরিজে, বিনীত হল হারুন শাহ আলী বেগের যিনি সাহেব নামেও পরিচিত চরিত্রে অভিনয় করছে।
জানেন কি এই চেহারা পাওয়ার জন্য বিনীতকে ঠিক কতটা কসরত করতে হয়েছে? তিনি বলেছেন 'এই চরিত্রের জন্য দশ কেজি ওজন বাড়ানো খুব কঠিন ছিল কিন্তু এই  চরিত্রটির জন্য এটা প্রয়োজন ছিল।' আমাকে তাঁর  জন্য কঠোর ডায়েট এবং  প্রশিক্ষণ নিতে হয়েছে । তবে এটি একটি দুর্দান্ত যাত্রা ছিল  এবং আমি সিরিজটির মুক্তির অপেক্ষায় রয়েছি। এছাড়াও তিনি আরও বলেন যে, 'এই চরিত্রটি একটু গভীর ও জটিল ছিল  কিন্তু এতটাই  প্রাণবন্ত, যে আমি হারুন শাহ আলী বেগ এর চরিত্রটি তে অভিনয় করার জন্য নিজেকে ধন্য মনে করছি।' 

অভিনেতা, হিন্দি, ইংরেজি এবং তেলেগু ভাষার চলচ্চিত্র এবং টেলিভিশনে তাঁর কাজের জন্য পরিচিত। তিনি মাসান, দ্রোহকাল, কাচ্চে ধাগে, আকস, ইয়ে দিল, সোচ এবং শূলের মতো চলচ্চিত্রে তার কাজের জন্য সর্বাধিক পরিচিত। তার হলিউড অ্যাসাইনমেন্টের মধ্যে রয়েছে লিন কলিন্সের সাথে রাজাপুরে রিটার্ন; ভোপাল: মার্টিন শিন এবং মিশা বার্টনের সাথে বৃষ্টির জন্য প্রার্থনা৷ তিনি বেশ কয়েকটি তেলেগু, তামিল এবং ভোজপুরি ছবিতেও অভিনয় করেছেন। তিনি তেলুগু চলচ্চিত্র 'বিক্রমকুডুতে' তার কাজের জন্য সমালোচকদের প্রশংসা পেয়েছেম বিনীত কুমার সিংকে এই বছর আরও একাধিক চলচ্চিত্রে  দেখা যাবে যার মধ্যে রয়েছে সিয়া, আধার, দিল হ্যায় গ্রে।

Follow Us:
Download App:
  • android
  • ios