Asianet News BanglaAsianet News Bangla

বিয়ের ৮ বছর পরে স্ত্রী জানতে পারলেন স্বামী আদতে মহিলা- কোনও পুরুষ মানুষ নন

মহিলা বিয়ের আট বছর পর জানতে পেরেছেন তাঁর স্বামী আদতে একজন মহিলা ছিলেন। কিন্তু লিঙ্গ পরিবর্তন করে তিনি মহিলা থেকে পুরুষে রূপান্তরিত হয়েছেন। আর এটা জানার পরেই স্বামীর বিরুদ্ধে একাধির অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন

after eight years of marriage, the wife found out that her husband had a daughter before bsm
Author
First Published Sep 16, 2022, 10:25 AM IST

এমনটাও হয়! গুজরাটের এক মহিলার এফআইআর সামনে আসার পরেই এই বিষয়ে আলোচনা শুরু হয়েছে। কারণ মহিলা বিয়ের আট বছর পর জানতে পেরেছেন তাঁর স্বামী আদতে একজন মহিলা ছিলেন। কিন্তু লিঙ্গ পরিবর্তন করে তিনি মহিলা থেকে পুরুষে রূপান্তরিত হয়েছেন। আর এটা জানার পরেই স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন। 

ভারতের প্রথম সারির একটি দৈনিকের প্রতিবেদন অনুসারে বুধবার মহিলা গুজরাটের গোত্রী পুলিশের কাছে গিয়ে অভিযোগ দায়ের করেন তাঁর স্বামী বিরাজ বর্ধনের বিরুদ্ধে। প্রতারণা, অপ্রাকৃত যৌন সম্পর্ক স্থাপন- এর অভিযোগও তুলেছে।  মহিলা তাঁর এফআইআরে স্বামীর পরিবারের একাধিক সদস্যের নামও উল্লেখ করেছেন। মহিলার অভিযোগ সকলেই তাঁর ওপর অত্যাচার করেছিল। 

মহিলা জানিয়েছেন, তাঁর প্রথম পক্ষের স্বামী ২০১১ সালে একটি দুর্ঘটনায় মারা গিয়েছিলেন। ১৪ বছরের  এক  মেয়েকে নিয়েই ছিল তাঁর  সংসার। তারপর একটি বিবাহ সাইটে বিরাজ বর্ধনের সঙ্গে তাঁর পরিচয় হয়। 

মহিলা আরও জানিয়েছেন, ২০১৪ সালে দুই পরিবারের উপস্থিতিতেই  তিনি বিরাজ বর্ধনকে বিয়ে করেন। মধুচন্দ্রিমায় তাঁরা কাশ্মীরে গিয়েছিলেন। কিন্তু সেই সময়ও বিরাজ তাঁর কাছে আসেনি। একাধিক অজুহাত দেখিয়ে দূরে সরে গিয়েছে। শারীরিক সম্পর্কের সময় বিরাজ বারবারই নানা অভিযোগ দেখাত বলে অভিযোগ করেন মহিলা।  তারপরই মহিলা তাঁকে যৌন সম্পর্ক স্থাপনের জন্য চাপ দিতে শুরু করেন। শেষপর্যন্ত মহিলার প্রবল জোরাজুরিতে বিরাজ জানান রাশিয়ার থাকার সময় একটি দুর্ঘটনার কবলে পড়েন। সেই কারণেই তিনি যৌন সম্পর্ক স্থাপন করতে অক্ষম। তিনি মহিলাকে আরও বলেছিলেন একটি ছোট্ট অস্ত্রোপচারের পরে তিনি ঠিক হয়ে যাবেন। 

মহিলা আরও জানিয়েছেন বিরাজ একটা সময় তাঁকে বলেছিলেন ওজন কমানোর জন্য অপারেশন করাতে হবে। আর সেই কারণে বিরাজ কলকাতাতেও নাকি গিয়েছিলেন। যাইহোক এইসব তথ্য ধোপে টেকেনি। একটা সময় মহিলা জানতে পারেন বিরাজ আদতে একজন মেয়ে। অঙ্গ ইমপ্লান্ট করার জন্য লিঙ্গ পরিবর্তন করেছেন। তবে মহিলা তাঁর স্বামীর অস্ত্রোপচারের কোনও তথ্য দিতে পারেননি। 

তবে মহিলা জানিয়েছেন বিরাজ তাঁর সঙ্গে অপ্রাকৃত যৌনতা শুরু করেছিল। একাধিকবার তাকে হুমকি দিয়েছিল। কাউকে যাতে মহিলা কিছু না জানায় সেইজন্য প্রাণনাশের হুমকি পর্যন্ত দিয়েছিল। গোত্রীর পুলিশ জানিয়েছে অভিযুক্ত বিরাজ দিল্লির বাসিন্দা, তাঁকে ভাদোদরায় আনা হয়েছে। 

রবিবার থেকেই বদলে যাবে আবহাওয়া, পুজোর মুখে ভাসতে পারে রাজ্য

পরিবারের কল্যাণে দুর্গাপুজোয় জ্বালুন অখণ্ড জ্যোতি, জানুন বিশেষ এই প্রদীপ প্রতিষ্ঠার নিয়ম

'নিয়োগপত্র পুরোটাই ঢপবাজি', রাজ্যসরকারকে তীব্র কটাক্ষ বিজেপি নেতা দিলীপ ঘোষের

Follow Us:
Download App:
  • android
  • ios