Asianet News BanglaAsianet News Bangla

Amit Shah: সীমান্তের শেষ গ্রামে অমিত শাহ, সেনা জওয়ানদের পরিবারের পাশে থাকার আশ্বাস

 স্বারাষ্ট্রমন্ত্রী মাকওয়ালের শেষ সীমান্ত গ্রামটি পরিদর্শন করেন। বাসিন্দাদের সঙ্গে কথা বলার সময় তিনি জানিয়েছেন কেন্দ্রীয় সরকার সীমান্ত এলাকায় সমস্ত সুধিবে প্রদান করা ও উন্নয়ন নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। 

amit shah to troops protect country modi govt will take care yours families bsm
Author
Kolkata, First Published Oct 25, 2021, 12:25 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জম্মু ও কাশ্মীর (Jammu And Kashmir) সফরে রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah)। রবিবার তিনি আন্তর্জাতিক সীমান্ত পরিদর্শন করেন ও ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর সাহসিকতার প্রশংসা করেন। শাহ এদিন কথা বলেন বিএসএফ (BSF) জওয়ানদের সঙ্গে। তিনি বলেন কোনও রকম চিন্তা ছাড়াই দেশের জওয়ানদের দেশ রক্ষার কাজ করা উচিৎ। কারণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) নেতৃত্বাধীন সরকার তাদের পরিবারের পুরো যত্ন নেবে। 

এদিন স্বারাষ্ট্রমন্ত্রী মাকওয়ালের শেষ সীমান্ত গ্রামটি পরিদর্শন করেন। বাসিন্দাদের সঙ্গে কথা বলার সময় তিনি জানিয়েছেন কেন্দ্রীয় সরকার সীমান্ত এলাকায় সমস্ত সুধিবে প্রদান করা ও উন্নয়ন নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। এদিন লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহার সঙ্গে মাকওয়াল বর্ডার আউট পোস্ট পরিদর্শন করেছিলেন। যেখানে তিনি বিএসএফ জওয়ামদের সঙ্গেও বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন। তাদের সঙ্গে কথা বলেন। সেখানেই তাঁর সঙ্গে দেখা করেন বিএসএফ-এর এডিজি এনএস জামওয়াল। সূত্রের খবর এদিন অমিত শাহ জওয়ানদের কিছু উপহার দেন। সেই সময়ই তিনি ভারতকে রক্ষা করার জন্য জওয়ানদের প্রশংসা করেন।

Pak Terrorist: পুঞ্চ এনকাউন্টারে নিহত পাক-জঙ্গি জিয়া মুস্তাফা, ২৪ কাশ্মীরি পণ্ডিত হত্যার মাস্টারমাইন্ড

Jammu Kashmir: পুঞ্চের জঙ্গলে এনকাউন্টার, পুলিশকে জঙ্গি ঘাঁটি চেনাতে গিয়ে নিহত পাক সন্ত্রাসবাদী

Bangladesh: বাংলাদেশী ইমামের পুরনো ভিডিও ভাইরাল, তিনি নাকি পশ্চিমবঙ্গেও এসেছিলেন

বিএসএফ জওয়ানদের সঙ্গে কথা বলার সময়ই অমিত শাহ বলেন, 'আমি সবাইকে বলতে চাই যে আপনারা কোনও চিন্তা ছাড়াই দেশকে রক্ষা করার কাজে ব্রতী থাকুন। মোদী সরকার আপনাদের পরিবারের প্রতি দায়বদ্ধ রয়েছে।' এদিন আমিত শাহ সীমান্তের শেষ গ্রামের বাসিন্দাদের জীবন যাত্রা সম্পর্কেও জানতে চান। পাশাপাশি সীমান্তবর্তী বাঙ্কারগুলিও পরিদর্শন করেন। আন্তঃসীমান্ত গুলি ও বোমার লড়াইয়ের সময় সেই বাঙ্কারগুলিতেই আশ্রয় নেয় গ্রামের বাসিন্দারা। তিনি বলেন দেশের জাতীয় রাজধানীর একজন নাগরিকের যতটা অধিকার ঠিক ততটাই অধিকার সীমান্তবর্তী গ্রামের বাসিন্দাদের। 

অমিত শাহর তিন দিনের জম্মু ও কাশ্মীর সফরের এটাই দ্বিতীয় দিন। এদিন তিনি জম্মুর কাছে আইআইটির তৃতীয় পর্বের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। তিনি বলেন কেন্দ্রীয় শাসিত এই অঞ্চলের উন্নয়ন শুরু হয়েছে। এই উন্নয়ন কেউ থামাতে পারবে না। 

Follow Us:
Download App:
  • android
  • ios