অঙ্কিতার দর উঠেছিল ১০ হাজার টাকা, গরিব হলেও নিজেকে বিক্রিতে রাজি ছিল না- সেই কারণেই খুন বলল নিহতের বন্ধু

| Sep 25 2022, 04:04 PM IST

অঙ্কিতার দর উঠেছিল ১০ হাজার টাকা, গরিব হলেও নিজেকে বিক্রিতে রাজি ছিল না- সেই কারণেই খুন বলল নিহতের বন্ধু

সংক্ষিপ্ত

যতই সময় যাচ্ছে ততই রহস্যের পরত খুলছে অঙ্কিতা ভাণ্ডারী হত্যা মামলা। শনিবার উত্তরাকণখণ্ডের পুলিশ জানিয়েছিল রিসর্টে আসা অতিথিদের বিশেষ পরিষেবা দিতে রাজি হয়নি বছর ১৯এর অঙ্কিতা ভাণ্ডারী। আর সেই কারণেই মালিক পুলকিতের সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়েছিল।

যতই সময় যাচ্ছে ততই রহস্যের পরত খুলছে অঙ্কিতা ভাণ্ডারী হত্যা মামলা। শনিবার উত্তরাকণখণ্ডের পুলিশ জানিয়েছিল রিসর্টে আসা অতিথিদের বিশেষ পরিষেবা দিতে রাজি হয়নি বছর ১৯এর অঙ্কিতা ভাণ্ডারী। আর সেই কারণেই মালিক পুলকিতের সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়েছিল। যার অঙ্কিতা দেহব্যবসায় নামতে রাজি হয়নি। আর অঙ্কিতার এই জেদের কাছে মানা নত করতে রাজি হচ্ছিল না মুলাফালোভী পুলকিত ও তাঁর সাঙ্গপাঙ্গরা। আর সেই কারণেই অঙ্কিতাকে খুন করা হয়েছে বলে অভিযোগ অঙ্কিতার বন্ধু ও আত্মীয়দের। 

অঙ্কিতার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, অঙ্কিতার ওপর বিশেষ চাপ তৈরি করা হচ্ছিল রিসর্টে আসা অতিথিদের সঙ্গে সেক্স করার জন্য। কিন্তু প্রত্যেকবারই তার বিরোধিতা করেছিলেন অঙ্কিতা। সেই বন্ধু জানিয়েছেন, একটা সময় হোয়াটসঅ্যাপ চ্যাটে অঙ্কিতা তাঁকে জানিয়েছিলেন,যৌনবৃত্তি করার জন্য তাঁকে ১০ টাকা পর্যন্ত অফার করা হয়েছিল। অঙ্কিতা আরও জানিয়েছিল ১০ হাজার টাকার জন্য সে নিজেকে বিক্রি করতে পারবে না। অঙ্কিতার বন্ধু আরও জানিয়েছেন, অঙ্কিতা খুবই দরিদ্র পরিবারের সদস্য। পরিবারের আর্থিক সংকট দূর করার জন্য মেধাবী ছাত্রী হয়েও পড়াশুনা না করে রিসর্টের চাকরি নিয়েছিল। রিসেপসনিস্টের কাজ করে বাবা-মাকে আর্থিকভাবে সাহায্য় করাই ছিল তাঁর উদ্দেশ্য। কিন্তু তারপরেও টাকার ফাঁদে পা দিয়ে নিজেকে বিক্রি করতে চায়নি। আর সেই কারণেই অঙ্কিতাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তাঁর। 

Subscribe to get breaking news alerts

অন্যদিকে অঙ্কিতার বন্ধুর এই বক্তব্যের সমর্থনে বেশি কিছু হোয়াটসঅ্যাপ চ্যাটও সামনে এসেছে। সূত্রের খবর সেই চ্যাটগুলি আগামী দিনে বিশেষ তদন্তকারী দল খতিয়ে দেখবে বলেও সূত্রের খবর। তেমনই একটি চ্যাট প্রকাশ্যে এসেছে, যেখানে অঙ্কিতা তাঁর বন্ধুকে লিখেছেন, স্যার পুলকিত আর্যের নির্দেশে তাঁর রুম সরিয়ে দেওয়া হয়েছে। তিনি আরও বলেছেন রিসর্টে অতিথির সংখ্যা বাড়ছে বলেই এই পরিবর্তন। অঙ্কিতার কাছে তাঁর বন্ধু জানতে চেয়েছেন এই রুম পরিবর্তন কি তার পক্ষে নিরাপদ। উত্তরে অঙ্কিতা বলেছেন, 'এখনও নিরাপদ বলেই মনে হচ্ছে।' একটা সময় অঙ্কিতা পুলকিতের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছিলেন। বলেছিলেন মদ্যপ অবস্থায় তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করছে হোটেল মালিক। কিন্তু তারপর চাকরি খোয়াতে হবে এই আশঙ্কায় বিষয়টি নিয়ে বেশি দূরে এগোতে চাননি। 

অন্যদিকে অঙ্কিতা ভাণ্ডারী হত্যাকাণ্ডে রীতিমত অস্বস্তিতে পড়েছে বিজেপি। কারণ অঙ্কিতা হত্যায় মূল অভিযুক্ত পুলকিত আর্যের বাবা বিনোদ আর্য। তিনি এলাকার একজন প্রভাবশালী বিজেপি নেতা। আর সেই কারণেই অঙ্কিতা হত্যাকাণ্ডের ঘটনা সামনে আসতেই বিজেপি বহিষ্কার করেছে বিনোদ আর্যকে। এখানেই শেষ নয় বিনোদ আর্যের ছেলে তথা পুলকিত আর্যের ভাই অঙ্কিত আর্যকেও বহিষ্কার করা হয়েছে। তিনি রাজ্য ওবিসি কমিশনের সভ-সভাপতি। বিনোদ আর্য বিজেপি নেতা হওয়ার পাশাপাশি রাজ্য মাটি বোর্ডের চেয়ারম্যান ছিলেন। রাজ্যের মন্ত্রী হিসেবেই দায়িত্ব পালন করেছেন। 

অন্যদিকে শনিবারই অঙ্কিতা ভাণ্ডারীর ময়নাতদন্তের রিপোর্ট দিয়েছে, ঋষিকেশের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স। রিপোর্টে বলা হয়েছে, জলে ডুবে শ্বাসরোধ হয়েই অঙ্কিতার মৃত্যু হয়েছে। অঙ্কিতার শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে। সেগুলি সবই ভোঁতা কোনও অস্ত্রের আঘাত বলে মনে করছে পুলিশ।  

পুলকিত আর্য, উত্তরাখণ্ড রিসর্টের মালিক। যে রিসর্টে রিসেপসনিস্টের কাজ করতেন অঙ্কিতা ভাণ্ডারী।গত ১৮ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিলেন অঙ্কিতা। ২৪ সেপ্টেম্বর তাঁর দেহ উদ্ধার হয় একটি খাল থেকে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, অঙ্কিতা পুলকিতের রিসর্টে রিসেপসনিস্টের কাজ করেত। কিন্তু সেখানে আসা অতিথিদের বিশেষ সার্ভিস দিতে রাজি হননি। সোজা করে বললেন পুলকিত অঙ্কিতার ওপর জোর করছিল অতিথিদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করার জন্য। কিন্তু তাতে অঙ্কিতা রাজি হননি। পরিবারের আর্থিক সমস্যা থাকায় চাকরিও ছেড়ে যেতে চাননি। আর সেই কারণেই পুলকিতের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়। তাতেই পুলকিত অঙ্কিতাকে খালের জলে ঠেলে ফেলে দিয়ে হত্যা করে বলে অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই অঙ্কিতাতে হত্যা করার অভিযোগে পুলকিততে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে গ্রেফতার করা হয়েছে দুই পুলকিতের দুই সহযোগী সৌরভ ও অঙ্কিতকে। 

'আমার ছেলে সিধা-সাদা, এই কাজ করতে পারে না', দাবি করলেন অঙ্কিতা খুনে মূল অভিযুক্ত পুলকিতের বাবা বিনোদ

মর্মান্তিক মৃত্যু উত্তরাখণ্ডের রিসেপসনিস্টের, খালে ঠেলে দিয়ে মৃত্যু দেখতে দেখতে মদ্যপান পুলকিতদের

,,