'আমার ছেলে সিধা-সাদা, এই কাজ করতে পারে না', দাবি করলেন অঙ্কিতা খুনে মূল অভিযুক্ত পুলকিতের বাবা বিনোদ

| Sep 25 2022, 03:06 PM IST

'আমার ছেলে সিধা-সাদা, এই কাজ করতে পারে না', দাবি করলেন অঙ্কিতা খুনে মূল অভিযুক্ত পুলকিতের বাবা বিনোদ

সংক্ষিপ্ত

এক দিকে যখন অঙ্কিতা ভাণ্ডারীর পরিবার জানিয়ে দিয়েছে ময়নাতদন্তের পুরো রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত মেয়েক শেষকৃত্য করবে না, তখন সম্পর্ণ উল্টো সুরেই কথা বলেন রিসেপসনিস্ট হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত পুলকিত আর্যের বাবা বিনোদ আর্য।

এক দিকে যখন অঙ্কিতা ভাণ্ডারীর পরিবার জানিয়ে দিয়েছে ময়নাতদন্তের পুরো রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত মেয়েক শেষকৃত্য করবে না, তখন সম্পর্ণ উল্টো সুরেই কথা বলেন রিসেপসনিস্ট হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত পুলকিত আর্যের বাবা বিনোদ আর্য। বহিষ্কৃত বিজেপি নেতা জানিয়েছেন তাঁর ছেলে একজন 'সাদা-সিধা'মানুষ। সে কখনই খুন করতে পারে না। ছেলের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন পুলকিতের বাবা বিনোদ আর্য। 

বিনোদ আর্য একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, 'আমার ছেলে একজন সাধা সিধা বালক। সে শুধুমাত্র নিজের কাজ নিয়েই চিন্তিত। ' এরপরই তিনি বলেন ,'আমার ছেলে পুলকিত ও খুন হওয়া মহিলা -উভয়েরই বিচার চাই। ' তিনি আরও বলেন, তাঁর কখনই এজাতীয় কাজকর্মে লিপ্ত হতে পারে না। বিনোদ আর্য জানিয়েছেন পুলকিত দীর্ঘ দিন ধরেই তাঁর সঙ্গে থাকতেন না। আলাদাই থাকতেন। পাশাপাশি গোটা ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবিও জানিয়েছেন তিনি। তবে বিনোদ আর্য এদিন জোর গলায় জানিয়ে দিলেন তাঁর ছেলে 

Subscribe to get breaking news alerts

এদিন বিনোদ আর্য আরও পুলকিত নির্দোষ। তবুও গোটা ঘটনার নিরপেক্ষ তদন্তের দাবি জানাচ্ছেন তিনি। বলেছেন, গতকাল অর্থাৎ শনিবার এই ঘটনা প্রকাশ্যে আসার পরই তিনি দল থেকে পদত্যাগ করেছেন। যদিও বিজেপির পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছিল বিনোদ আর্যকে বহিষ্কার করা হয়েছে। 

পুলকিত আর্য, উত্তরাখণ্ড রিসর্টের মালিক। যে রিসর্টে রিসেপসনিস্টের কাজ করতেন অঙ্কিতা ভাণ্ডারী।গত ১৮ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিলেন অঙ্কিতা। ২৪ সেপ্টেম্বর তাঁর দেহ উদ্ধার হয় একটি খাল থেকে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, অঙ্কিতা পুলকিতের রিসর্টে রিসেপসনিস্টের কাজ করেত। কিন্তু সেখানে আসা অতিথিদের বিশেষ সার্ভিস দিতে রাজি হননি। সোজা করে বললেন পুলকিত অঙ্কিতার ওপর জোর করছিল অতিথিদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করার জন্য। কিন্তু তাতে অঙ্কিতা রাজি হননি। পরিবারের আর্থিক সমস্যা থাকায় চাকরিও ছেড়ে যেতে চাননি। আর সেই কারণেই পুলকিতের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়। তাতেই পুলকিত অঙ্কিতাকে খালের জলে ঠেলে ফেলে দিয়ে হত্যা করে বলে অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই অঙ্কিতাতে হত্যা করার অভিযোগে পুলকিততে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে গ্রেফতার করা হয়েছে দুই পুলকিতের দুই সহযোগী সৌরভ ও অঙ্কিতকে। স্থানীয় উত্তেজিত মানুষ ভাঙচুর করে রিসর্টে। 

অঙ্কিতা ভাণ্ডারীর 'খুনি' পুলকিতরা বিভ্রান্ত করেছিল রিসর্ট কর্মীদের, সামনে এল ষড়যন্ত্রের নীল নকশা

'অতিথিদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনে রাজি হয়নি অঙ্কিতা তাই খুন', জানাল উত্তরাখণ্ড পুলিশ

মর্মান্তিক মৃত্যু উত্তরাখণ্ডের রিসেপসনিস্টের, খালে ঠেলে দিয়ে মৃত্যু দেখতে দেখতে মদ্যপান পুলকিতদের