Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan drugs case: ধর্ম নিয়ে, মৃত মাকে নিয়ে আক্রমণ চলছে, ক্ষুব্ধ এনসিবি অফিসার

নিরপেক্ষ তদন্ত চালিয়ে যেভাবে মুম্বই ড্রাগ মামলাকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তিনি, তার প্রশংসা করেছিলেন অনেকেই। এবার সেই সমীর ওয়াংখেড়েকেই পড়তে হল ব্যক্তিগত আক্রমণের মুখে। 

Aryan Khan Case Officer Alleges Targeted Over Dead Mother, Her Religion bpsb
Author
Kolkata, First Published Oct 25, 2021, 12:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাতারাতি তাঁর নাম জেনেছিল গোটা দেশ। বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে(Aryan Khan) গ্রেফতার করে এনসিবি অফিসার(Aryan Khan Case Officer) সমীর ওয়াংখেড়ে(Sameer Wankhede) হিরো হয়ে গিয়েছিলেন এক নিমেষে। নিরপেক্ষ তদন্ত চালিয়ে যেভাবে মুম্বই ড্রাগ মামলাকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তিনি, তার প্রশংসা করেছিলেন অনেকেই। এবার সেই সমীর ওয়াংখেড়েকেই পড়তে হল ব্যক্তিগত আক্রমণের(Personal Attacks) মুখে। 

Aryan Khan Case Officer Alleges Targeted Over Dead Mother, Her Religion bpsb

নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর লিডিং অফিসার সমীরকে আক্রমণ করা হয় তাঁর ধর্ম তুলে। এমনকী কটাক্ষকারীরা সমীরের মৃত মাকেও ছাড়েননি। এই নিয়ে রীতিমতো চিন্তিত সমীর ওয়াংখেড়ে। রবিবার এনসিপি নেতা ও মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের বিরুদ্ধে তোপ দাগেন তিনি। এর আগে সমীরের বিরুদ্ধে ঘুষ নেওয়ারও অভিযোগ করেছিলেন মালিক। তারই উত্তর সোমবার দেন সমীর। রবিবার সমীরের বিরুদ্ধে ৮কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ তোলা হয়। 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরিয়ান খান সংক্রান্ত যাবতীয় জেরার দায়িত্বে রয়েছেন সমীর ওয়াংখেড়ে, সেজন্যই তাঁর বিরুদ্ধে নোংরা অভিযোগ তোলা হচ্ছে বলে দাবি সমীরের। অভিযোগের মানের নিম্নতা এই পর্যায়ে পৌঁছেছে যে ওয়াংখেড়ের জন্মপত্রিকার অংশ প্রকাশ করে লেখা হয়েছে জালিয়াতির এখান থেকেই শুরু। এরপরেই ক্ষোভে ফেটে পড়েছেন সমীর ওয়াংখেড়ে। তিনি এক সংবাদসংস্থাকে সাক্ষাতকারে বলেন নোংরা অভিযোগ তোলা হচ্ছে। তাঁর মা মুসলিম ছিলেন। কিন্তু তাঁর মৃত মাকে নিয়ে কেন টানাটানি করা হচ্ছে, সেটা বুঝতে পারছেন না তিনি। 

Aryan Khan Case Officer Alleges Targeted Over Dead Mother, Her Religion bpsb

সমীর ওয়াংখেড়ের দাবি তাঁর ধর্ম কী বা তাঁর পরিবার সম্পর্কে যদি কারোর কোনও প্রশ্ন থাকে, তবে যে কেউ তাঁর জন্মস্থানে গিয়ে খোঁজখবর করতে পারেন। কিন্তু পরিবারকে নিয়ে, মৃত মাকে নিয়ে কাদা ছোঁড়াছুড়ি বন্ধ করা হোক। এরপরে কিন্তু তিনি আইনের সাহায্য নিয়ে আক্রমণকারীদের মুখ বন্ধ করতে বাধ্য হবেন বলে হুঁসিয়ারি দিয়েছেন সমীর। 

শাহরুখ এটা কী করেছিলেন জুহির সাথে, কিং খানের খুব খারাপ স্বভাবের কথা ফাঁস করলেন নায়িকা

উল্লেখ্য ৮ই অক্টোবর থেকে জেলে রয়েছেন আরিয়ান খান। মন্নতে হানা দিয়ে আরিয়ান খান সংক্রান্ত জরুরি নথি নিজেদের নাগালে নিয়ে এসেছেন এনসিবি। অভিনেতার ড্রাইভারের সঙ্গে এই বিষয়ে কথা বলেছে এনসিবি কর্তারা। এখানেই শেষ নয়, গত কয়েক দিন ধরে আরিয়ান খানের বান্ধবী অভিনেত্রী অনন্যা পান্ডেকেও জিজ্ঞাসাবাদ করেছে সমীর ওয়াংখেড়ে। যদিও অনন্যার উত্তরের ভাঁজে সন্দেহ বাসা বেঁধে আছে বলেই মনে করছেন ওয়াংখেড়ে। তার দাবি বেশ চ্যাট সম্ভবত ডিলিট করে দিয়েছেন অনন্যা।

Aryan Khan Case Officer Alleges Targeted Over Dead Mother, Her Religion bpsb

আগামী ২৬ অক্টোবর অর্থাৎ মঙ্গলবার আরিয়ানের জামিনের শুনানি হবে বম্বে হাই কোর্টে। বেশ কিছুদিনই জেলে থাকতে হবে শাহরুখ পুত্রকে। আরিয়ান খানকে কুড়িদিনেরও বেশি সময় রাখা হয়েছে জেল হেফাজতে, চলছে জেরা। সাধারণ কয়েদির মতোই জেলের বদ্ধ কুঠুরিতে থাকছেন আরিয়ান। 

Follow Us:
Download App:
  • android
  • ios