Asianet News BanglaAsianet News Bangla

Assembly Election 2022: পঞ্জাবে কংগ্রেসের আশার আলো সোনু সুদের বোন মালবিকা, উত্তর প্রদেশে জোর ধাক্কা

পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নি ও প্রদেশ কংগ্রেস সভাপতি নভজ্যোৎ সিং সিধুর উপস্থিতিতে কংগ্রেসে যোদ দিলেন সোনু সুদের বোন  মালবিকা সুদ। কংগ্রেস নেতা সিধু মালবিকার এই কংগ্রেসে যোগদানকে গেমচেঞ্জার হিসেবে বর্ণনা করেছেন। তিনি বলেছেন এটি কংগ্রেসের পক্ষে গুরুত্বপূর্ণ।

assembly election 2022 actor sonu sood sister joins congress up congress leader to join sp bsm
Author
Kolkata, First Published Jan 10, 2022, 9:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০২২ সালের বিধানসভা নির্বাচনের (Assembly Election 2022) আগে কংগ্রেস (Congress) বড় বড় লাভ হল পঞ্জাবে(Punjab)। সেখানে কংগ্রেসে যোগদান করলেন অভিনেতা সোনু সুদের (Sonu Sood) বোন মালবিকা (Malavika)। যা নিয়ে রীতিমত খুশির হাওয়া পঞ্জাব কংগ্রসের অন্দরে। অন্যদিকে কংগ্রেস ধাক্কা খেতে চলেছে উত্তর প্রদেশে (Uttar Pradesh)। সেখানে দলের দায়িত্ব নিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী। কিন্তু তারপরেও কংগ্রেসের ওপর আস্থা রাখতে পারচ্ছেন না কংগ্রেসের প্রাক্তন বিধায়ক ইমরান সামুদ। তিনি যোগ দিতে পারেন অখিলেশ যাদবের সমাজবাদী পার্টিতে। 

পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নি ও প্রদেশ কংগ্রেস সভাপতি নভজ্যোৎ সিং সিধুর উপস্থিতিতে কংগ্রেসে যোদ দিলেন সোনু সুদের বোন  মালবিকা সুদ। কংগ্রেস নেতা সিধু মালবিকার এই কংগ্রেসে যোগদানকে গেমচেঞ্জার হিসেবে বর্ণনা করেছেন। তিনি বলেছেন এটি কংগ্রেসের পক্ষে গুরুত্বপূর্ণ। কারণ অভিনেতা সোনু সুদ করোনা-মাহানমারিকালে যেসব কাজ করেছেন তা প্রশংসাযোগ্য। বোনের কংগ্রেসে যোগদানের আগে তিনিও কথা বলেছিলেন সিধুর সঙ্গে। তিনি জানিয়েছেন, বোনের রাজনীতিতে তাঁর পূর্ণ সমর্থন রয়েছে। মালবিকা জানিয়েছেন দাদার কাজ আরও এগিয়ে নিয়ে যেতে চান। জনগণের জন্য তিনি কাজ করতে চান। তাই রাজনীতিতে এসেছেন। 

মালবিকার কংগ্রেসে যোগদানের ঘটনা ঘটেছিল সোনু সুদের পঞ্জাবের মোগা জেলার বাড়িতে। গত নভেম্বরেই সোনু সুদ জানিয়েছিলেন তাঁর বোন রাজনীতিতে যোগ দিতে চান। সেই সময়ই সোনু সুদ জানিয়েছিলেন তাঁর বোন ভোটযুদ্ধেও প্রতিদ্বন্দ্বিতা করবেন। সেই মতই এদিন কংগ্রেসের নাম লেখালেন মালবিকা। মালবিকা পেশায় একজন সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার। তবে সোনু সুদ রাজনীতিতে নামবেন কিনা তা এখনও স্পষ্ট করেননি অভিনেতা। 

অন্যদিকে উত্তর প্রদেশের আবারও ধাক্কা খেতে কংগ্রেস।  কংগ্রেস ছেড়ে অখিলেশ যাদবের সমাজবাদী পার্টির খাতায় নাম লেখাতে চলেছেন প্রাক্তন বিধায়ক ইমরান মাসুদ। তিনি গতকাল থেকেই বলতে শুরু করেছিলেন, উত্তরপ্রদেশের বিজেপিকে হারাতে পারে একমাত্র অখিলেশ যাদবের নেতৃত্বাধীন সমাজবাদী পার্টি। কংগ্রেস প্রতিযোগিতায় পাত্তা পাবে না বলেও জানিয়েছিলেন তিনি। এদিন কংগ্রেস ছেড়ে সমাজবাদী পার্টিতে যোগদানের চিন্তা ভাবনা করছেন তিনি। মাসুদ বলেন তাঁর শুভাকাঙ্খীরা তাঁকে পূর্ণ সমর্থন জানিয়েছেন। তিনি আরও বলেছেন, লক্ষ্ণৌতে তিনি অখিলেশ যাদবের সঙ্গে দেখা করেছেন বলেও জানিয়েছেন। মাসুদ আরও জানিয়েছেন তাঁর এই দল বদলের পরেও তাঁর অনুগামী ও পরিবারের সদস্যরা তাঁর পাশে থাকবেন। 

Tek Fog App: 'টেক ফগ অ্যাপ' নিয়ে দুশ্চিন্তা তৃণমূল নেতা ডেরেকের, পরপর দুটি চিঠি সংসদীয় কমিটিকে

Sadhguru Remark: সাইনার পাশে সদগুরু, নাম না করে অভিনেতা সিদ্ধার্থের সমালোচনা

Follow Us:
Download App:
  • android
  • ios