Asianet News BanglaAsianet News Bangla

Mamata Goa-মমতা বন্দ্যোপাধ্যায়কে গোয়ায় স্বাগত জানাবে জয় শ্রী রাম পোস্টার,তোপ বিজেপির

মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন বিজেপি নেতা অমিত মালব্য। টুইট করে তিনি বলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আদ্যোপান্ত একজন হিন্দু বিরোধী রাজনৈতিক ব্যক্তিত্ব। 

BJP Leader Amit Malviya Lashes out on Mamata Banerjee during her goa Visit bpsb
Author
Kolkata, First Published Oct 29, 2021, 10:08 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গোয়ায়(Goa) তৃণমূলের(TMC) মাটি শক্ত করতে সফর শুরু (Goa Visit) দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata banerjee)। তবে তার আগেই শুরু বিজেপির(BJP) আক্রমণ। এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন বিজেপি নেতা অমিত মালব্য(BJP Leader Amit Malviya)। টুইট করে তিনি বলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আদ্যোপান্ত একজন হিন্দু বিরোধী রাজনৈতিক ব্যক্তিত্ব। তাই তাঁকে গোয়াতে স্বাগত জানানো জন্য বিশাল আকারের বেশ কয়েকটি জয় শ্রী রাম পোস্টার তৈরি করা হয়েছে। গোয়ার রাস্তা ধরে যেখানেই যাবে মমতা, সেখানেই এই পোস্টার আর হোর্ডিং তাঁর নজরে পড়বে।

এর আগে গোয়ার রাস্তা লাগানো তৃণমূল নেত্রীর ছবি দেওয়া ব্যানার ও হোর্ডিং ছেঁড়ার অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। গোটা বিষয়ের ছবি তুলে টুইটারে পোস্ট করেন তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন। এরপরেই নিন্দার ঝড় ওঠে। দক্ষিণ পশ্চিমের রাজ্য গোয়াতে ২৮ অক্টোবর অর্থাৎ বৃহস্পতিবার তৃণমূল সুপ্রিমো পা রাখেন। গোয়ার মাটিতে তৃণমূলের উত্থানে বিজেপি ভয় পেয়েছে বলেই হোর্ডিং পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে, দাবি তৃণমূলের। পাশাপাশি চাপ বাড়াতে দুর্নীতির অভিযোগে গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সবন্তের ইস্তফার দাবিও তোলে গোয়া তৃণমূল। 

এই উত্তপ্ত রাজনৈতিক পরিস্থিতির মধ্যে গোয়া সফর মমতার। বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ গোয়ার পানাজি ডাবেলিম বিমান বন্দরে নামেন। সেখান থেকে সড়কপথেই চলে যান হোটেলে। তবে এদিন অবশ্য তাঁর কোনও কর্মসূচি ছিল না। শুক্রবার সকাল থেকেই গোয়ার নির্বাচনী প্রচারের কাজে নামার কথা মমতার।  

BJP Leader Amit Malviya Lashes out on Mamata Banerjee during her goa Visit bpsb

আগামী তিন দিন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক কর্মসূচি রয়েছে সেই রাজ্যে। তিন দিনে একাধিক জনসভা করবেন তিনি। দলীয় সূত্রের খবর শুক্রবার সকালে গোয়ার তৃণমূল কংগ্রেস নেতাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। গোয়াতে বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তি রয়েছেন যাঁরা ভোটের আগেই তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চান। তলিকায় রয়েছেন নাফিসা আলি, লাকি আলির মত বিশিষ্টরা। জল্পনা রয়েছে বলিউডের প্রাক্তন অভিনেত্রী বর্ষা উসগাঁওকর ও ডান্স ডিরেক্টর রেমো ফার্নান্ডেসের নাম নিয়েও। 

তবে এই বিষয়ে এখনও তৃণমূলের কোনও নেতৃত্বই মুখ খুলতে নারাজ। শুক্রবার এই বিষয় নিয়েও কথা বলতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।  একটি সূত্র বলছেন এদিনই তিনি যাবেন গোয়ার মাছ বাজারে। সেখানের মৎসব্যবসায়ীদের সঙ্গেও কথা বলবেন তিনি। শুক্রবার তৃণমূলের তরফ থেকে একটি চা চক্র ও মধ্যাহ্নভোজনের আয়োজন করা হয়েছে। তাতে কারা কারা থাকবে তা নিয়েও শুরু হয়েছে জল্পনা। 

Bank holidays November 2021- নভেম্বরে ১৭ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, দেখে নিন বাংলায় কবে

এই পাঁচ বলিউড সেলিব্রিটির কেরিয়ার প্রায় নষ্ট করে দিয়েছিলেন সলমন খান

পিরিয়ডসের সময় এই নিয়মগুলো মানেন তো, জেনে রাখা উচিত পুরুষদেরও

আগেই কংগ্রেস ছেড়ে তৃণমূল যোগদান করেছিন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রবীন রাজনীতিবিদ লুইজিনহো ফালেইরো (Luizinho Faleiro)। তাঁকে ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় দলের সর্বভারতীয় সভাপতির পদে বসিয়েছেন। সূত্রের খবর বিধানসভা নির্বাচনে তাঁকে সামনে রেখেই ঘুঁটি সাজাতে চাইছে তৃণমূল। ঘাসফুলের এই শক্তিবৃদ্ধিতে  যথেষ্ট চিন্তুতি বিজেপি। কারণ তৃণমূল গোয়ার রাজনীতিতে প্রবেশের আগে বিধানসভা দখল অনেকটাই সহজ ছিল বিজেপির কাছে। কিন্তু বর্তমানে তৃণমূল বিজেপিকে কঠিন চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছে। অন্যদিকে গোয়ার ফরওয়ার্ড পার্টিও তৃণমূলের সঙ্গে হাত মেলাতে চাইছে বলে সূত্রের খবর। 

Follow Us:
Download App:
  • android
  • ios