Asianet News BanglaAsianet News Bangla

কাপড়ের দোকানে ঢুকে নির্বিচারে গুলি, পাঁচ জন মিলে খুন করল বিজেপি নেতাকে


আবারও এক নৃশংস হত্যাকাণ্ডের সাক্ষী থাকল গুরগাঁও। স্থানীয় বিজেপি নেতা সুখবীর খাতনাকে একটি একটি কাপড়ের দোকানের শোরুমের সামনে গুলি করে হত্যা করা হয়।

BJP Leader Shot Dead Inside Gurgaon Showroom by five men bsm
Author
First Published Sep 1, 2022, 11:39 PM IST

আবারও এক নৃশংস হত্যাকাণ্ডের সাক্ষী থাকল গুরগাঁও। স্থানীয় বিজেপি নেতা সুখবীর খাতনাকে একটি একটি কাপড়ের দোকানের শোরুমের সামনে গুলি করে হত্যা করা হয়। পাঁচ জনের একটি দল তাঁর ওপর হামলা চালায়। স্থানীয় পুলিশ জানিয়েছে সুখবীর সিং খাতনা গুরুতর আহত হয়। তাঁকে হাসপাতালে নিয়ে যাওযার পথে মৃত্যু হয়। 

পুলিশ জানিয়েছে এদন পাঁচ দলের একটি দল ক্রেতা সেজে কাপড়ের দোকানে প্রবেশ করে। তারপর দোকানে ঢুকেই নির্বিচারে গুলি চালায়। তারা মূলত বিজেপি নেতাকে লক্ষ্য করেই গুলি চালায়। সেই সময় দোকানে আরও বেশ কয়েকজন ক্রেতা ও কর্মী ছিল। তারা কোনও রকমে পালিয়ে গিয়ে প্রাণ বাঁচায়। পুলিশের প্রধান দীপক সাহারান বলেছেন সুখবীর খাতনাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়েছিল। কিন্তু তা সম্ভব হয়নি। পথেই তাঁর মৃত্যু হয়। 


সুখবীর খাতনা গুরগাঁওয়ের সোহনা মার্কেটের প্রাক্তন ভাইস চেয়ারপার্সেন ছিলেন। তিনি হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের ঘনিষ্ট ছিলেন। শহরের কাছে রিঠোজ গ্রাম থেকে তিনি জেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছিলেন। 

পুলিশ সূত্রের খবর খুনের অভিযোগ দায়ের করা হয়েছে অজ্ঞাতপরিচয় পাঁচ জনের বিরুদ্ধে। ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত। পুলিশ সিসিটিভি খতিয়ে দেখছে হত্যাকারীদের সন্ধানের জন্য। স্থানীয় একটি গুরুদ্বারের সিসিটিভি ফুটেজ পুলিশকে বিশেষ সাহায্য করছে বলেও সূত্রের খবর। পাঁচ জনকে কে বা কারা পাঠিয়েছিল তাও খতিয়ে দেখা হচ্ছে। এই খুন রাজনৈতিক কিনা বা ব্যক্তিগত কারণে খুন কিনা তা জানতে সুখবীর খাতনার আত্মীয়দের সঙ্গেও কথা বলছে পুলিশ। 

Follow Us:
Download App:
  • android
  • ios