মুম্বইয়ে খোদ মুকেশ আম্বানির বিলাবহুল বাংলোর বাইরে ডিউটি করেছিলেন তিনি। অসাবধানতায় শেষে কিনা নিজেকেই গুলি করে বসলেন এক সিআইএসএফ জওয়ান! হাসপাতালে মারা যান তিনি। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন: ৭১০০০ টুথপিক-এর জাতীয় পতাকা, ৭১তম প্রজাতন্ত্র দিবসের আগে চমকে দিলেন শিক্ষক

মৃত জওয়ানের নাম দেবদান বাকোত্রা। গুজরাতের জুনাগড়ের বাসিন্দা ছিলেন তিনি। গত বুধবার দক্ষিণ মুম্বইয়ের পেডার রোডে মুকেশ আম্বানির বাংলো অ্যান্টিলিয়ার বাইরের সিকিউরিটি চেকপোস্টে ডিউটি করেছিলেন দেবদান। পুলিশ সূত্রে খবর, আচমকাই তাঁর বন্দুক থেকে গুলি ছিটকে বেরোয়। গুলি লাগে ওই জওয়ানেরই বুকে! তড়িঘড়ি দেবদান নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। ঘটনার দিন গভীর রাতে হাসপাতালে মারা যান সিআইএসএফ জওয়ান দেবদান বাকোত্রা। 

আরও পড়ুন: দেখা নেই শরদ পওয়ারের নিরাপত্তারক্ষীদের, মোদী সরকারকে দুষছে এনসিপি

কিন্তু সত্যি কি অসাবধানতায় বন্দুক গুলি বেরিয়েছিল না ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ আছে? তদন্তে নেমেছে পুলিশ। মতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছেন তদন্তকারীরা। ময়নাতদন্তে রিপোর্ট এলেই দেহটি মৃত জওয়ানের পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানা গিয়েছে।  তবে প্রাথমিক তদন্তে অসাবধানতাবশতই  এই ঘটনা ঘটেছে বলে অনুমান করছে পুলিশ। তেমনটাই জানিয়েছেন মুম্বই পুলিশের ডেপুটি কমিশনার রাজীব জৈন। খতিয়ে দেখা হচ্ছে আত্মহত্যার সম্ভাবনাও।