Asianet News BanglaAsianet News Bangla

Mamata Banerjee: টার্গেট কি ২০২৪এর ভোট, দিল্লি থেকে মুম্বইয়ের সফরসূচি ঘোষণা মমতার

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, তিনি দুদিনের সফরে মুম্বই যাবেন। দেখা করবেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে। তিনি অসুস্থ ছিলেন।

cm Mamata Banerjee to visit Mumbai on 30 November will meet Sharad pawar cm Thackeray bsm
Author
Kolkata, First Published Nov 24, 2021, 8:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দিল্লি (Delhi) থেকেই মুম্বই যাওয়ার (Mumbai Visit) কথা ঘোষণা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন আগামী ৩০ নভেম্বর তিনি মুম্বই যাবেন। কথা বলবেন বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব শরদ পাওয়ার ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে। তিনি একটি বাণিজ্যিক সম্মেলনে যোগ দেবেন বলেও জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, তিনি দুদিনের সফরে মুম্বই যাবেন। দেখা করবেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে। তিনি অসুস্থ ছিলেন। এখন সুস্থ  রয়েছে। কিন্তু মুম্বইয় গিয়ে তিনি উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করবেন। মুম্বইয় সফরে তিনি দেখা করবেন এনসিপি নেতা শরদ পাওয়ায়ের সঙ্গে। ৩০ নভেম্বর রাতে তিনি মুম্বই যাবেন। পয়লা ডিসেম্বরণ বাণিজ্য নগরিতে থাকবেন বলেও জানিয়েছেন। 

Rejected in love: প্রেমিকের পাল্টে যাওয়া মেনে নিতে পারেননি, ভিডিও রেকর্ডিং করে আত্মঘাতী তরুণী

Modi Mamata Meet-বিএসএফের ক্ষমতা কমানো হোক- মোদীর কাছে স্পষ্ট বার্তা মমতার

Mamata-Swami Met: মোদীর আগে বিক্ষুব্ধ স্বামীর সঙ্গে বৈঠক মমতার, দলবদলের জল্পনা তুঙ্গে

অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়য় ২০২৪ সালের সাধারণ নির্বাচনের আগে বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলিকে একজোট হওয়ার আহ্বান জানিয়েছেন। সেই প্রসঙ্গে তিনি অখিলেশ যাদব, মায়াবতীষ শরদ পাওয়ার, কেজরিওয়ালসহ একাধিক রাজনৈতিক ব্যক্তিত্বর সঙ্গে কথা বলেছেন। সেই ভিত্ত তৈরির জন্য তিনি সর্বদা প্রস্তুত বলেও জানিয়েছেন। 

উত্তর প্রদেশ হরিয়ানা বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের অবস্থান প্রসঙ্গে জানতে চাওয়া হলে মমতা বন্দ্যোপাধ্যায় দলের অবস্থান এখনও স্পষ্ট করেননি। তবে তিনি বলেছেন অখিলেশ যদি তাঁর কাছে কোনও সহযোগিতা চায় তাহলে তিনি তা করার জন্য তৈরি রয়েছে। উত্তর প্রদেশ, হরিয়ানা, বিহারের মত রাজ্যগুলিতে যে তৃণমূল কংগ্রেস শক্তি বাড়াতে চাইছে তা এদিনও স্পষ্ট করে দেন মমতা। 

বুধবার মমতা বন্দ্যোপাধ্যায় দেখা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। বিএসএফ-এর এক্তিয়ার ও ত্রিপুরার হিংসা নিয়ে তাঁদের মধ্যে কথা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। মোদীর আগে তৃণমূল নেত্রী দেখা করেছিলেন বিজেপির বিক্ষুব্ধ নেতা তথা রাজ্যসভার সাংসদ সুব্রাহ্মণ্যম স্বামীর সঙ্গে। দীর্ঘ ২৫ মিনিট তাঁদের মধ্য়ে আলোচনা হয়। তবে কী বিষয় নিয়ে আলোচনা হয় তা অবস্য স্পষ্ট করেননি কেউ। তবে স্বামী জানিয়েছেন তিনি মমতার পাশে রয়েছেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios