রাজধানী দিল্লিতে বিধানসভা ভোটের দিন যাতে কোনওরকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে তার জন্য সব রকমের ব্যবস্থা নিয়েছে নির্বাচন কমিশন। দিল্লি পুলিশের সঙ্গে প্রতিটি বুথে বুথে মোতায়েন রয়েছে আধা সামরিক বাহিনীর জওয়ানরাও। এর মধ্যেই ভোট চলাকালীন উত্তেজনা ছড়াল মজনু কা টিলা বুথ কেন্দ্রের বাইরে। আম আদমি পার্টির এক কর্মীর দিকে চড় মারতে ছুটে গেলেন কংগ্রেস প্রার্থী অলকা লাম্বা।

 

 

চাঁদনীচক থেকে এবার কংগ্রেসের টিকিটে লড়ছেন আপের প্রাক্তন বিধায়ক অলকা লম্বা। এদিন একটি ভিডিওতে দেখা যায়, মজনু কা টিলা বুথের সামনে অলকাকেএক আম আদমি পার্টির কর্মীর দিকে তেড়ে যেতে।  সুযোগ বুঝে তাকে কষে চড়ও কষান কংগ্রেস নেত্রী। এই ঘটনাকে ঘিরে ভোটকেন্দ্রের সামনি সাময়িক উত্তেজনা ছড়ায়। 

আরও পড়ুন: 'ভোট দিয়ে রেকর্ড গড়ুন', দিল্লিবাসীকে উদ্বুদ্ধ করতে ট্যুইট বার্তা প্রধানমন্ত্রীর

আম আদমি পার্টির কর্মীকে অলকার এভাবে চড় মারার কারণ এখনও স্পষ্ট নয়। তবে শোনা যাচ্ছে ওই আপ কর্মী অলকার ছেলেকে নিয়ে মন্তব্য করায় মেজাজ কারান চাঁদনীচকের কংগ্রেস প্রার্থী।

একদা আম আদমি পার্টির হেভিওয়েট নেত্রী কয়েক মাস আগেই কংগ্রেসে যোগ দিয়েছেন। আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে বিষোদগার করে গত অক্টোবরেই কংগ্রেসে যোগ দেন অলকা। প্রত্যাশিত ভাবেই তাঁকে প্রার্থী করেছে হাত শিবির। ২০১৫ সালে চাঁদনীচক থেকে আপের টিকিটেই বিধায়ক হয়েছিলেন অলকা লাম্বা। যদিও আপে যোগ দেওয়ার আগে তিনি কংগ্রেসের সঙ্গেই যুক্ত ছিলেন। 

আরও পড়ুন: পছন্দ হয়নি কোনের শাড়ি, বিয়ে বাতিল করে দিল ছেলের পরিবার

শনিবার সকালেই টেগোর গার্ডেন এক্সটেনশনের ১৬১ নম্বর বুথে গিয়ে নিজের ভোট দেন অলকা। এবার অলকার বিরুদ্ধে আপ প্রার্থী করেছে প্রহ্লাদ সিং সহানিকে। অন্যদিকে বিজেপির হয়ে লড়ছেন সুমন গুপ্ত।