শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালে কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী। রবিবার হঠাৎ অসুস্থ বোধ করেন তিনি। দ্রুত তাঁকে স্যার গঙ্গারাম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সূত্রের খবর,জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। রাহুল সরে যাওয়ার পর ৭৩ বছরের এই রাজনীতিকের ওপরই দলের অন্তর্বর্তী প্রেসিডেন্টের দায়িত্ব বর্তেছে। স্বাভাবিকভাবেই সোনিয়া অসুস্থ হওয়ায় চিন্তায় পড়েছে দল।

পার্ক সার্কাসের আন্দোলনে মহিলার মৃত্যু, বিজেপির ঘুম ভাঙবে না বললেন পার্থ

জানা গেছে, কংগ্রেসের অন্তর্বর্তী সভানেত্রী সোনিয়া গান্ধীকে রবিবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  জ্বর এবং শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখনও পর্যন্ত তাঁর হাসপাতালে অ্যাডমিট হওয়ার কারণ সম্পর্কে দলের তরফে কিছু বলা হয়নি। ২০১৯ সাল থেকেই বার বার অসুস্থ হয়েছেন সোনিয়া। বহুবার তাঁকে চিকিৎসার জন্য় বাইরে নিয়ে যেতে হয়েছে। 

করোনা মোকাবিলায় পদক্ষেপ, বিশেষ আইসোলেশন ওয়ার্ড চালু মেডিক্যাল কলেজে

রাহুল দলের প্রেসিডেন্টের পদ থেকে ইস্তফা দিতেই দলের দায়িত্ব সামলাতে শুরু করেন সোনিয়া। প্রথমে শারীরিক অবস্থার কথা ভেবে সোনিয়াকে এই পদে বসাতে অনেকেই আপত্তি করেন । মেয়ে প্রিয়ঙ্কাকেও দলের দায়িত্ব দেওয়ার কথা বলেন অনেকে। রাহুলকেও থেকে যাওয়ার কথা বলা হয়। কিন্তু শেষপর্যন্ত রাহুল সরে গেলে ওই পদে বসেন সোনিয়া গান্ধি।