পুলিশ- যার হাতে নিরাপত্তার দায়িত্ব সেই পুলিশের বিরুদ্ধেই এক মহিলাকে হেনস্থা করার অভিযোগ উঠল। রক্ষকই ভক্ষক- কথাটি আরও একবার প্রমাণিত হল এই ঘটনা থেকে। 

অমরনাথ যাত্রায় এক মহিলা তীর্থযাত্রীর তাঁবুতে লুকিয়ে তাঁর স্নানের দৃশ্য মোবাইলে ক্যামেরা বন্দি করার অভিযোগ উঠল। অভিযোগের তীর এক পুলিশ কর্মীর বিরুদ্ধে। জানা গিয়েছে অভিযুক্ত ওই পুলিশকর্মীর নাম তারিখ আহমেদ। সূত্রের খবর, রিজার্ভ পুলিশের ১৯ নম্বর ব্যাটেলিয়ানে রয়েছেন তারিখ আহমেদ। 

বিহারের পর এবার অসমে থাবা বসাল এনকেফালাইটিস, এখনও পর্যন্ত মৃত ৪৯

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার অমরনাথ যাত্রাপথে এক মহিলা পূর্ণার্থী নিজের তাঁবুতে যখন স্নান করছিলেন ঠিক তখনই অভিযুক্ত ওই পুলিশকর্মী আড়াল থেকে তাঁর স্নানের দৃশ্য মোবাইলে রেকর্ড করে নেয়। বিষয়টি টের পেয়ে চিৎকার করেন ওই মহিলা। এরপর বিষয়টি প্রকাশ্যে আসতেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় এবং তাকে গ্রেফতার করে পুলিশ। সেইসঙ্গে তাঁর মোবাইল ফোনটিও বাজেয়াপ্ত করা হয়। পাশাপাশি তাঁর বিরুদ্ধে জম্মু ও কাশ্মীরের ক্রিমিনাল কোড রণবীর পেনাল কোড(আরপিসি)-এর ৩৫৪ ধারায় মামলাও দায়ের করে ত্রিকুটা নগর থানার পুলিশ। যদিও গ্রেফতার হওয়ার খানিকক্ষণের মধ্যেই জামিন পেয়ে যায় ওই পুলিশকর্মী।