সোমবার রাতেই ভারতের করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭ লক্ষ ছাড়িয়ে গিয়েছিল। আর মঙ্গলবার স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্যে দেশে মারাত্মক ছোঁয়াচে  করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা ৭ লক্ষ ১৯ হাজার ৬৬৫। গত ২৪ ঘণ্টায় দেশে আক্রান্ত হয়েছেন ২২ হাজার ২২৫ জন। মৃত্যু হয়েছে ৪৬৭ জনের।  করোনাভাইরাসে দেশে মোট মৃতের সংখ্যা ২০ হাজার ছাড়িয়ে গেছে। 

করোনাভাইরাসে আক্রান্ত রাজ্যের তালিকায় এখনও পর্যন্ত শীর্ষে রয়েছে মহারাষ্ট্র।  আক্রান্তের সংখ্যা ২ লক্ষ ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে ৯ হাজার ২৬ জনের। দিল্লি ও তামিলনাড়ুতে আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ছাড়িয়েছে। ৩৬ হাজারেরও বেশি আক্রান্তের সংখ্যা নিয়ে চতুর্থ স্থানে রয়েছে গুজরাত। পশ্চিমবঙ্গে আক্রান্তের সংখ্যা ২২ হাজারেরও বেশি। এই রাজ্যে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৭৭৯ জনের। 

স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী দেশে আক্রান্তের মাত্র চার দিনে সংখ্যা ৬লক্ষ থেকে ৭ লক্ষে পৌঁছে গেছে। আক্রান্তের সংখ্যা ৭ লক্ষ হলেও এই দেশে পাল্লা দিয়ে বেড়েছে সুস্থ মানুষের সংখ্যা। এখনও পর্যন্ত দেশে সুস্থ হয়ে যাওয়া মানুষের সংখ্যা ৪ লক্ষ ৩৯ হাজার ৯৪৮। 

গ্যালওয়ানে সেনা সরলেও উত্তেজেনা বাড়ছে দক্ষিণ চিন সাগরে, সামুদ্রিক মহড়া নিয়ে বেজিংকে হুঁশিয়ারি পেন্...

আর অনলাইন সাপ্লাই চেইনের ভূমিকা পালন করতে পারবে না, স্পষ্ট করে জানিয়ে দিল কেরল পুলিশ ...
আক্রান্তের সংখ্যা ৭ লক্ষ ছাড়িয়ে যাওয়ায় ভারত রাশিয়াকে পিছনে বিশ্বের ক্রম তালিকায় তৃতীয় স্থানে রয়েছে। ভারতের আগে রয়েছে ব্রাজিল ও মার্কিন যুক্তরাষ্ট্র। ব্রাজিলে আক্রান্তের সংখ্যা ১৬ লক্ষেরও বেশি। আর প্রথম স্থানে থাকা মার্কিন যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ৩০ লক্ষেরও বেশি মানুষ। 

রাহুল গান্ধী দেশকে বিভ্রান্ত করছেন বলে অভিযোগ নাড্ডা, কিন্তু তার আগেই মোদীকে নিশানা কংগ্রেস নেতার ...