Asianet News BanglaAsianet News Bangla

৬ মাস গ্রামের সমস্ত মহিলার কাপড় কাচতে হবে, এক ব্যক্তিকে কেন এই অভিনব সাজা শোনাল আদালত

বুধবার বিহারের একটি আদালত বলেছে ২০ বছর বয়সী লালন কুমারকে মধুবনি জেলার মাধর গ্রামের প্রায় ২ হাজার মহিলার কাপড় আগামী ৬ মাস ধরে কেচে দিতে হবে। 
 

court has ordered the accused to wash the woman's clothes for 6 months BSM
Author
Kolkata, First Published Sep 23, 2021, 10:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ধর্ষণের (Rape) চেষ্টায় অভিযুক্ত এক ব্যক্তিকে অভিনব সাজা দিল আদালত। একটি শর্তেই অভিযুক্ত ব্যক্তিকে জামিন দিয়েছে। শর্তটা শুনলে অবাক হবেন আপনিও! কী সেই শর্ত? আগামী ৬ মাসের জন্য গ্রামের সব মহিলার কাপড় কেচে পরিষ্কার করে দিতে হবে- এই শর্তেই জামিন মঞ্জুর করেছে আদালত। 

বুধবার বিহারের একটি আদালত বলেছে ২০ বছর বয়সী লালন কুমারকে মধুবনি জেলার মাধর গ্রামের প্রায় ২ হাজার মহিলার কাপড় আগামী ৬ মাস ধরে কেচে দিতে হবে। আদালতের কথা বিনামূল্যে লন্ড্রি সেবা প্রদান করবে। প্রয়োজনীয় ডিটারজেন্ট, কাপড় কাচা সাবান বা অন্যান্য সামগ্রীও নিজের খরচে কিনতে হবে লালনকে। এই শর্তেই ধর্ষণের চেষ্টার অভিযোগ থেকে রেহাই পেতে পারে সে। ধোবা হিসেই জীবিকা নির্বহ করত লালন। তার পরবর্তী বিচারের জন্য কোনও তারিখ নির্ধারণ করা হয়নি। 

IRCTCর মাধ্যমে টিকিট কেটে বিপদে পড়তে পারতেন আপনিও, ১৭ বছরের কিশোরই বাঁচিয়ে দিল আপনাকে

কোথাও ভিন গ্রহীরা আসে, কোথাও আবার ভেসে ওঠে প্রাচীন কঙ্কাল, ভারতের রহস্যে মোড়া এমনই সেরা ১০টি জায়গা

MODI in USA: কমলা হ্যারিসের সঙ্গে বৈঠকের আগেই মার্কিন সংস্থার CEO-র সঙ্গে কথা প্রধানমন্ত্রী মোদীর

গত এপ্রিল মাসে গ্রামেরই এক মহিলাকে ধর্ষণ করার চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল তাকে। স্থানীয় পুলিশ কর্তা সন্তোষ কুমার সিং জানিয়েছেন নির্যাতিতা মহিলার অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছিল। গ্রামেরই মহিলা প্রধান নাসিমা খাতুন বলেন, আদালতের নির্দেশে খুশি গ্রামের মহিলারা। তিনি বলেন এটি একটি ঐতিহাসিক সিদ্ধান্ত। এতে মহিলাদের সম্মান আরও বাড়বে। গ্রামের মহিলারা জানিয়েছেন এই সাদা মহিলাদের বিরুদ্ধে অপরাধ কমাতে সাহায্য করবে।  

Follow Us:
Download App:
  • android
  • ios