ছোট খাটো রোগ  নয়, গোমূত্র পানে সেরে যাবে করোনা ভাইরাস। এমনই দাবি করলেন হিন্দু মহাসভার সভাপতি স্বামী চক্রপানি মহারাজ। স্বাভাবিকভাবেই মহারাজের এই বক্তব্য় ঘিরে শুরু হয়েছে জোর বিতর্ক।  

তরুণীর গোপন মুহূর্তের ছবি ছড়ানোর শাস্তি, ২ বছরের কারাদণ্ড যুবকের

ভাইরাস নিয়ন্ত্রণে হিমশিম খাচ্ছে চিন। করোনা ভাইরাসে ইতিমধ্য়েই চিনে মৃত্যু হয়েছে দেড়শোরও বেশ মানুষের। ৬ হাজারেরও বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত।  আমেরিকা, ম্যাকাও, অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর, মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া, জাপান ইত্যাদি দেশের পাশাপাশি জার্মানি ও শ্রীলঙ্কাতেও আক্রান্তের খোঁজ মিলেছে। এ নিয়ে যখন জরুরি অবস্থা ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  তখন করোনা ভাইরাস থেকে বাঁচার সহজ দাওয়াই বাতলে দিলেন হিন্দু মহাসভার প্রধান।

বউবাজার বাঁচাতে সতর্ক মেট্রোরেল কর্তৃপক্ষ, নিযুক্ত বিশেষজ্ঞ কমিটি

হিন্দু মহাসভা সভাপতি স্বামী চক্রপানি মহারাজের দাবি, শরীরে নোভেল করোনা ভাইরাস বাসা বাধলেই গোমূত্রের সঙ্গে গোবর খাওয়া উচিত। এই টোটকাতে অনায়াসে  সেরে যাবে ভাইরাস।  সেই সঙ্গে ওম নমঃ শিবায় মন্ত্র উচ্চারণ করার কথাও মনে  করিয়েছেন মহারাজ। সম্প্রতি কেন্দ্রীয়  আযুষ মন্ত্রক জানায়, করোনা ভাইরাসকে বাগে আনতেহোমিওপ্যাথি খুব কার্যকর ।  যদিও এই কথা শুনে সোশ্য়াল মাধ্য়মে ট্রোল হতে হয়েছে সরকারকে। নতুন করে গোমূত্রের কথায় ফের বিতর্ক জন্ম দিয়েছেন খোদ হিন্দু মহাসভার সভাপতি।

শহিদ মিনারে অমিত শাহের সভার অনুমতি দিল না পুলিশ, আদলতের দ্বারস্থ বিজেপি