আগামী ২ দিনের জন্য পুরোপুরি বন্ধ করে দেওয়া হল দিল্লিতে অবস্থিত এয়ার ইন্ডিয়ার মুখ্যকার্যালয়। এয়ার ইন্ডিয়ার এক কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সদর দফতর বন্ধ করে দেওয়া সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আক্রান্ত চতুর্থ শ্রেণির কর্মী বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন বলেও সংস্থার পক্ষ থেকে জানান হয়েছে। পাশাপাশি  এয়ার ইন্ডিয়ার পক্ষ থেকে জানান হয়েছে, চেয়ারম্যান থেকে ম্যানেজিং ডিরেক্টর সকলকেই বাড়ি থেকে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। 

দিল্লিতে এয়ার ইন্ডিয়ার সদর দফতরে প্রায় ২০০ জন ছিলেন। প্রত্যেককেই সাবধানতা অবলম্বন করতে বলা হয়েছে। পাশাপাশি গোটা অফিসই স্যানিটাইজ করা হবে বলেও জানান হয়েছে। বিমান সংস্থার পক্ষ থেকে জারি করা একটি বিবৃতিতে বলা হয়েছে, এয়ার ইন্ডিয়া কর্মী ও যাত্রীদের নিরাপত্তাকেই অগ্রাধিকার দেয়। তাই আইন ও স্বাস্থ্য বিধি মেনেই সম্পূর্ণ ভবন স্যানিটাইজ করা হবে। তাই আগামী ২ দিন গোটা ভবন বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিমধ্যেই এয়ার ইন্ডিয়ার ৫ বিমান চালক করোনা আক্রান্ত হয়েছেন বলে সংস্থার পক্ষ থেকে জানান হয়েছে। এই অবস্থা এক কর্মীও করোনা আক্রান্ত হওয়া উদ্বেগ বাড়ছে। 

আরও পড়ুনঃ আরোগ্য সেতু নিয়ে অভয় দিল মোদী সরকার,মাত্র ১৮০ দিনই তথ্য মজুত থাকবে বলেও জানাল ...

আরও পড়ুনঃ এরপরেও কি ওঁরা ফিরে আসবেন শহরে, লকডাউনের 'জ্বালাময়' দিনগুলি কাটানোর পর প্রশ্নটা থেকেই যাচ্ছে ...

আরও পড়ুনঃ আবারও অভিবাসী শ্রমিকের রক্তে লাল হল রাজপথ, বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় হত ৪ ...

অন্যদিনে তামিলনাড়ুতে অভিযুক্তকে আটক করে কোয়ারেন্টাইনে যেতে হল পুলিশ কর্মীদের। সম্পূর্ণ সিল করে দেওয়া হয়েছে তিরুনাল্লার পুলিশ স্টেশন। অভিযুক্ত ৩৭ বছরের এক বাসের চালক। দিন দুইয়েক আগে বাসের চালককে গ্রেফতার করা হয়েছে। ৬ ঘণ্টার জন্য আটকে রাখা হয়েছিল থানায়। গত শনিবার জানা যায় অভিযুক্ত করোনা আক্রান্ত। তারপরই সিল করে দেওয়া হয়েছে থানা। কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে সেই সময় থানায় কর্মরত ২৫ পুলিশ কর্মীকে। পাশের একটি থানা তিরুনাল্লার থানার কাজ সামলাবে বলেও প্রশাসনের তরফে জানান হয়েছে।