Asianet News Bangla

৩২-এর গুজরাতি যুবককে বানিয়েছিলেন ৮০, এবার পুলিশের জালে 'বিল্লু বারবার'

৮০ বছরের বৃদ্ধের ছদ্মবেশে আমেরিকা যেতে গিয়ে ৩২ বছরের এক যুবক। এবার তাঁকে যিনি বৃদ্ধ সাজিয়েছিলেন সেই মেক আপ আর্টিস্টকেও গ্রেফতার করা হল। তাঁর নাম শামশের সিং হলেও তিনি বেশি পরিচিত বিল্লু বারবার নামে। তাঁর দোকান থেকে মেকআপের সামগ্রী চুলের রঙ সবই মিলেছে।

 

Delhi: Make-up artist Billu Barber who helped Gujarati man impersonate 80-year-old arrested
Author
Kolkata, First Published Sep 16, 2019, 8:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আম্রিক সিং নাম নিয়ে দিল্লি থেকে নিউ ইয়র্ক যেতে গিয়ে সিআইএসএফ-এর হাতে ধরা পড়েছিলেন জয়েশ প্যাটেল। তাঁকে জেরা করেই

গত সপ্তাহে ৮০ বছরের বৃদ্ধের ছদ্মবেশে আমেরিকা যেতে গিয়ে দিল্লি বিমানবন্দরে ধরা পড়েছিলেন ৩২ বছরের এক গুজরাতি যুবক। এবার তাঁকে যিনি ৮০ বছরের বৃদ্ধ সাজিয়েছিলেন সেই মেক আপ আর্টিস্টকেও পটেল নগর এলাকা থেকে গ্রেফতার করা হল। তাঁর নাম শামশের সিং হলেও জানা গিয়েছে তিনি বেশি পরিচিত বিল্লু বারবার নামে।

আম্রিক সিং নাম নিয়ে দিল্লি থেকে নিউ ইয়র্ক যেতে গিয়ে সিআইএসএফ-এর হাতে ধরা পড়েছিলেন জয়েশ প্যাটেল। তাঁকে জেরা করেই জানা যায়, বিল্লু বারবার-এর কথা। এরপর রবিবারই গ্রেফতার করা হয় তাঁকে। পুলিশ জানিয়েছে তাঁর দোকানে তল্লাশি চালিয়ে কসমেটিক ও চুল রঙ করার সামগ্রি পেয়েছে।

গত শনিবার দিল্লি বিমানবন্দরে জাল পাসপোর্ট নিয়ে হুইল চেয়ারে করে ৮০ বছরের বৃদ্ধের ছদ্মবেশে এসেছিলেন জয়েশ প্যাটেল। কিন্তু সিকিওরিটি চেকিং-এর সময়ে ধরা পড়ে যান তিনি। সিআইএসএফ-এর সাব-ইন্সপেক্টর রাজবীর সিং জানান, নিরাপত্তারক্ষীদের সঙ্গে চোখে চোখ মেলাচ্ছিলেন না জয়েশ। আর তার থেকেই সন্দেহ দানা বেধেছিল। তারপরই তিনি ধরা পড়েছিলেন।

 

Follow Us:
Download App:
  • android
  • ios