শিশু কন্যা দিবসের ঠিক এক দিন আগেই এক ভায়ভহ হুমকির মুখোমুখি বিশ্বকাপ জয়ী ক্রিকেট দলের অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির পরিবার। কারণ আইপিএর কলকাতা নাইটস রাইডার্সের কাছে চেন্নাই সুপার কিংসের পরাজয়ের কারণে তাঁকে নয়, তাঁর মেয়েকে কুৎসিত হুমকি দিয়েছে নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ধোনির মাত্র ৬ বছরের মেয়েকে ধর্ষণ করা হবে বলে হুমকি দেওয়া হয়েছে। পাশাপাশি জানান হয়েছে তার বাবার খারাপ প্যারফর্মেন্সের কারণেই তাঁকে ধর্ষণ করা হবে। এর আগে ধোনির স্ত্রীও এজাতীয় হুমকি পেয়েছিলেন। তবে এই ঘটনার তীব্র নিন্দা করেছেন নেটিজেনরা। 

সোশ্যাল মিডিয়ায় মহিলাদের উদ্দশ্যে প্রায়ই এজাতীয় কুৎসিত ইঙ্গিত করা হয়। অনেক সময় ধর্ষণ করা হবে বলে হুমকিও দেওয়া হয়। আর তাই নিয়েই সরব হয়েছেন অভিনেত্রী আর রাজনীতিবিদ নগমা। তিনি বলেছেন সোশ্যাল মিডিয়ায় এই জাতীয় বার্তা থেকে পরিষ্কার আমরা কোথায় যাচ্ছি। কর্ণাটকের জয়নগড়ার বিধায়ক সৌশ্য রেড্ডি বলেছেন এজাতীয় হুমকি খুবই কদর্য। আমরা কোথায় যাচ্ছি? শুধু বিশিষ্টরাই নয়। সোশ্যাল মিডিয়ায় এই জাতীয় মন্তব্যের বিরুদ্ধে সরহ হয়েছেন অনেক সাধারণ মানুষও।


আইপিএলএ চেন্নাই সুপার কিংসের কাছে কলকাতা নাইট রাইডার্সের কাছে মাত্র ১০ রানে হেরে যায় চেন্নাই সুপার কিংসের। আর এই ম্যাচে খারাপ খেলার জন্য নেটিজেনদের কদর্য নিশানার শিকার হতে হল ছোট্ট একটি কন্যা শিশুকে। যেদেশে স্বায়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মেয়েদের পাশে দাঁড়িয়ে স্লোগান তুলেছিলেন বেটি বাঁচাও বেটি পড়াও।