মত্ত অবস্থায় মানুষ কী করতে পারে তা আগে থেকে বোঝা সত্যিই মুশকিল। কিন্তু এই যুবক যা করলেন তাতে কার্যত হতবাক সকলে। মত্ত অবস্থায় নাচতে নাচতে পুলিশের গালে চুমু খেল এক যুবক! বিষয়টি অবাককরা মনে হলেও এই ঘটনাই ঘটেছে হায়দরাবাদে। 

পুলিশের গালে চুমু খাওয়ার মতো এই দুঃসাহসিক কাজটি করেছেন হায়দরাবা নিবাসী ২৮ বছরের পি ভানু নামে এক যুবক। সূত্রের খবর বন্ধুদের সঙ্গে বোনালু উৎসবে মেতেছিল সে। এদিন অন্যান্য শহরের মতো হায়দরাবাদেও বোনালু উৎসবকে কেন্দ্র করে আয়োজিত হয়েছিল একটি বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি নিয়ন্ত্রণ করতে ঘটনাস্থলে উপস্থিত ছিল পুলিশও।

উৎসবের মেজাজে সে মত্ত অবস্থায় নাচতে নাচতে আচমকাই সামনে দিয়ে যাওয়া একজন উর্দিধারী পুলিশ অফিসারকে চুম্বন করে ওই যুবক। সম্প্রতি সোস্যাল মিডিয়ায় প্রকাশিত একটি ভিডিও ফুটেজে ধরা পড়েছে এমনই ছবি। সেখানে আরও দেখা গিয়েছে যে,  এই কাণ্ড ঘটানোর পরই ওই যুবককে কষিয়ে একটি চড় মারেন ওই পুলিশকর্মী। তারপর সে আস্তে আস্তে ভীড়ের মধ্যে হারিয়ে যায় সে। 

এই ভিডিও প্রকাশ্যে আসতেই হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। কিন্তু একজন কর্তব্যরত পুলিশের সঙ্গে এমন আচরণ কখনওই কাম্য নয়। তাই ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ওি যুবককে। আপাতত পুলিশ হেফাজতেই রাখা হয়েছে তাকে। তার বিরুদ্ধে মামলাও দায়ের করেছে পুলিশ।