Asianet News BanglaAsianet News Bangla

ডেলিভারি এজেন্টের ভিডিও ভাইরাল, নেটিজেনদের ফিরিয়ে দিল DDLG-র মিষ্টি স্মৃতি

দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গের শেষ দৃশ্যই হোক আর দুদনের সাক্ষাতের প্রথম দৃশ্য- এখন মনে গেঁথে রয়েছে অনেক দর্শকের। এবার সেই রিল লাইফই যেন উঠে এল রিয়েল লাইফে। তবে এখানে প্রেম নয়। এক ডেলিভারি এজেন্টের পরিষেবা দেওয়ার  বাধ্যতাই পরতে পরতে ফুটে উঠেছে ভাইরাল হওয়া একটি ভিডিওতে।

Dunzo Agent Running To Deliver Package On Train - Reminds ddlg watch viral video bsm
Author
First Published Sep 16, 2022, 4:20 PM IST

শাহরুখ খান - কাজলের জনপ্রিয় হিন্দি ছবি দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গের শেষ দৃশ্যই হোক আর দুদনের সাক্ষাতের প্রথম দৃশ্য- এখন মনে গেঁথে রয়েছে অনেক দর্শকের। এবার সেই রিল লাইফই যেন উঠে এল রিয়েল লাইফে। তবে এখানে প্রেম নয়। এক ডেলিভারি এজেন্টের পরিষেবা দেওয়ার  বাধ্যতাই পরতে পরতে ফুটে উঠেছে ভাইরাল হওয়া একটি ভিডিওতে। যা দেখে সোশ্যাল মিডিয়া স্যালুট জানাচ্ছে সেই ডেলিভারি বয়কে। 

অন ডিমান্ড মাল্টি ডেলিভারি পরিষেবা সংস্থার ডেলিভারি এজেন্টের ভিডিও। যেখানে ডেলিভারি বয় ছুটে চলেছেন চলন্ত ট্রেনের দরজায় দাঁড়িয়ে থাকা তাঁর গ্রাহককে পরিষেবা দিতে। সেই ছুট... যা মনে করিয়ে দেয় ট্রেন ধরতে গিয়ে কাজল যেভাবে ছুটে ছিলেন আর শাহরুখ খান হাত বাড়িয়ে দাঁড়িয়ে ছিলেন- সেই দৃশ্যকে।  মাত্র সাত সেকেন্ডের ভিডিওটি মন জয় করে নিয়েছেন নেটিজেনদেক। 

ভিডিওটিতে দেখা যাচ্ছে ডেলিভারি এজেন্ট একটি প্যাকেট হাতে দ্রুত ছুটছেন। ট্রেনের দরজায় প্যাকেটের অপেক্ষায় হাত বাড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন গ্রাহত। শেষ কী হল? এই প্রশ্নের উত্তর হ্যাঁ ডেলিভারি এজেন্ট সঠিক ভাবেই পরিষেবা দিয়েছেন। আর গ্রাহকও রীতিমত সন্তুষ্ট। কারণ তাঁর মুখ দেখা না গেলেই তিনি যেভাবে প্যাকেট নিয়ে তা দুলিয়েছিলেন তাতে বোঝাই যায় তিনি খুশি। 


ভিডিওটি প্রমথেশ অবচারে নামের এক টুইটার গ্রাহক শেয়ার করেছিলেন। যা ইতিমধ্যেই তিন হাজারের বেশি মানুষ দেখেছেন। অনেকেই শেয়ার ররেছেন। প্রথমের নিজেকে ডিজিটাল মার্কেটিং কনসালটেন্ট বলে পরিচয় দিয়েছেন। একই সঙ্গে তিনি নিডেকে ট্রাভেল ব্লগারও বলেছেন। তিনি ভিডিওটে শাহরুখ খান আর কাজলকেও ট্যাগ করেছেন। লিখেছেন এটা সত্যি অবাক করার মত বিষয়। এটা একটা ভাইরাল ভিডিও। 

ভিডিওটি দেখে অনেকেই DDLG-র কথা স্মরণ করেছেন। অনেকে লিখেছেন- এটাই হল বাস্তবের সিমরান। যে পরিষেবা দেওয়ার জন্য বাজি রেখে ছুটতে পারে। অনেকেই আবার ডেলিভারি এজেন্টকে টিপ দিতেও চেয়েছেন। অনেকেই ডেলিভারি এজেন্টের পদোন্নতির দাবি জাবিয়েছেন। 

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকবার, ডেলিভারি কর্মীদের কঠোর পরিশ্রমের উপর জোর দেওয়া হয়েছে যারা জীবিকা নির্বাহের জন্য দিনরাত পরিশ্রম করে। টুইটারে এমনই আরেকটি ঘটনা সামনে এসেছে। এই সময়, আপনি খাবার সরবরাহ করার জন্য তার হুইলচেয়ারে চড়ে একজন ডেলিভারি এজেন্টকে দেখতে পারেন। বর্তমানে ব্যস্ত জীবনে অনেকেই ডেলিভারি বয় বা এজেন্টদের ওপর অনেকটা নির্ভরশীল। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios